৪ কোম্পানির এজিএম আজ

agmস্টকমার্কেট ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি গুলো হচ্ছে- দেশ গার্মেন্টস লিমিটেড, লিবরা ইনফিউশন লিমিটেড, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড ও বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

দেশ গার্মেন্টস লিমিটেড :

এই কোম্পানিটি আজ বেলা সাড়ে ১২ টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অফ বাংলাদেশ বার্ষিক সাধারণ সভা (এজিএম)করবে । ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ৩০ শতাংশ স্টক লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

লিবরা ইনফিউশন লিমিটেড :

এই কোম্পানিটি আজ বেলা ১১ টায় ঢাকার মিরপুর রূপনগরে নিজস্ব কারখানায় বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ২৫ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড :

এই কোম্পানিটি আজ সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রাম পাঁচলাইশ কর্পোরেট অফিসে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ২৫ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড :

এই কোম্পানিটি আজ সকাল ১০ টায় ময়মনসিংহ ভালুকা রেজিস্টার্ড অফিসে বার্ষিক সাধারণ সভা (এজিএম)করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

স্টকমার্কেটবিডি.কম/এমএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *