দেশের বাজারে আরও কমলো স্বর্ণের দাম

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশের বাজারে আবারও কমেছে স্বর্ণের দাম। নতুন করে প্রতি ভরি ভালো মানের স্বর্ণে দাম কমেছে ৬৩০ টাকা। বিস্তারিত»

স্বর্ণের দাম আরও কমল, ভরি ১ লাখ ১৪ হাজার ১৯০ টাকা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : স্থানীয় বাজারে তেজাবী স্বর্ণের (পাকা স্বর্ণ) দাম কমার প্রেক্ষিতে একদিনের ব্যবধানে স্বর্ণের দাম আবারও কমানো হয়েছে। সবচেয়ে বিস্তারিত»

দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড হয়েছে আজ সোমবার রাত ৯টায়। এসময় ১৬ হাজার ২৩৩ মেগাওয়াট বিদ্যুৎ বিস্তারিত»

ট্রেনের নতুন ভাড়া কার্যকর ৪ মে থে‌কে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : রেলে উঠে যাচ্ছে রেয়াত সুবিধা। ফলে আগামী ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া। সোমবার বাংলাদেশ রেলওয়ের এক বিস্তারিত»

১৯ দিনে ১২৮ কোটি ডলারের প্রবাসী আয় এসেছে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চলতি এপ্রিল মাসের প্রথম ১৯ দিনে বৈধ তথা ব্যাংকিং চ্যানেলে দেশে ১২৮ কোটি ১৫ লাখ মার্কিন ডলারের বিস্তারিত»

বাজেটে তামাকজাত পণ্যের কর ও দাম বাড়ানোর দাবি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : জনস্বাস্থ্য রক্ষায় আসন্ন ২০২৪-২৫ অর্থবছরের বাজেটে সব ধরনের তামাকজাত পণ্যের কর ও দাম বাড়ানোর দাবি জানিয়েছেন টাঙ্গাইল বিস্তারিত»

ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : মিল মালিকরা ভোজ্য তেলের দাম লিটারপ্রতি ১০ টাকা বাড়ানোর যে প্রস্তাব দিয়েছিলেন, তা নাকচ করে দিয়েছে বাংলাদেশ বিস্তারিত»

বেনাপোলে আমদানি-রপ্তানি শুরু

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : টানা পাঁচ দিনের ছুটি শেষে আজ সোমবার সকাল থেকে বেনাপোল বন্দর দিয়ে শুরু হয়েছে আমদানি-রপ্তানি কার্যক্রম। সকাল বিস্তারিত»

ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশের বাজারে সোনার দাম অতীতের সব রেকর্ড ভেঙে নতুন রেকর্ড করেছে। এখন থেকে দেশের বাজারে ভালোমানের সোনা বিস্তারিত»

একীভূত ব্যাংকের পরিচালক-শীর্ষ কর্মকর্তারা কোনো পদে থাকতে পারবেন না

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : একীভূত হওয়া ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য এবং শীর্ষ নির্বাহীরা অধিগ্রহণকারী প্রতিষ্ঠানের কোনো পদে থাকতে বিস্তারিত»

১২ কেজি এলপিজির দাম ৪০ টাকা কমলো

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশে ভোক্তাপর্যায়ে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) দাম প্রতিকেজির মূল্য ৪০ টাকা কমিয়েছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। বিস্তারিত»

৬ মাসে সরকারের ঋণের সুদ ব্যয় বেড়েছে ২৬ শতাংশ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : সরকারি পরিসংখ্যানে দেখা গেছে, স্থানীয় ও বিদেশি উভয় ঋণের সুদ বৃদ্ধি পাওয়ায় চলতি অর্থবছরের প্রথম ছয় মাসে বিস্তারিত»

কেয়া নীট কম্পোজিটের কারখানায় শ্রমিক বিক্ষোভ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : গাজীপুর সিটি করপোরেশন কোনাবাড়ীতে জরুন এলাকায় বকেয়া পাওনার দাবিতে কেয়া নীট কম্পোজিট পোশাক কারখানার শ্রমিকেরা বিক্ষোভ করছেন। বিস্তারিত»

২৯ দিনে রেমিট্যান্স এলো ১৮১ কোটি ৫১ লাখ মার্কিন ডলার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চলতি মার্চ মাসের প্রথম ২৯ দিনে বৈধ পথে দেশে প্রবাসী আয় এলো ১৮১ কোটি ৫১ লাখ মার্কিন বিস্তারিত»

ঈদের আগে ছুটির ৩ দিন যেসব এলাকায় ব্যাংক খোলা থাকবে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ঈদের আগে সাপ্তাহিক ও সরকারি ছুটির মধ্যেও কিছু এলাকায় সীমিত পরিসরে কিছু ব্যাংক খোলা থাকবে বলে জানিয়েছে বিস্তারিত»

খেলাপি ঋণ আর্থিক খাতের জন্য বড় হুমকি: বাংলাদেশ ব্যাংক

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংক গতকাল এক প্রতিবেদনে বলেছে, দেশের আর্থিক খাতের অগ্রগতির জন্য উচ্চ খেলাপি ঋণ একটি ‘বড় হুমকি’। বিস্তারিত»

চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামীমার বিচার শুরু

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চেক প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল এবং প্রতিষ্ঠানের চেয়ারম্যান বিস্তারিত»

হুন্ডিতে ৪০০ কোটি টাকা পাচারের অভিযোগে আটক ৫: সিআইডি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ব্যবহার করে ডিজিটাল হুন্ডির মাধ্যমে বিদেশে প্রায় ৪০০ কোটি টাকা পাচারের অভিযোগে ৫ বিস্তারিত»

৮ ও ৯ এপ্রিল ঈদের ছুটির দাবি যাত্রী কল্যাণ সমিতির

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ঈদযাত্রায় দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি দু’দিন বাড়ানোর দাবিতে সংবাদ সম্মেলন করেছে বিস্তারিত»

১৪ ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : নির্ধারিত সময়ে লাইসেন্স নবায়ন না করায় ১৪টি ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ বিস্তারিত»