৫ কোম্পানির এজিএম আজ

agmস্টকমার্কেট ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বুধবার অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি গুলো হচ্ছে- জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, হামিদ ফেব্রিক্স লিমিটেড, অগ্নি সিস্টেমস লিমিটেড, রতনপুর স্টিল রি-রোলিং মিলস লিমিটেড ও কে এন্ড কিউ লিমিটেড।

জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড :

এই কোম্পানিটি আগামীকাল বেলা ১০ টায় গাজীপুর মনিপুরে ওল্ড রিহ্যাবিলিটিশন সেন্টারে বার্ষিক সাধারণ সভা (এজিএম)করবে । ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ৭ শতাংশ নগদ ও ৮ শতাংশ স্টক লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

হামিদ ফেব্রিক্স লিমিটেড :

এই কোম্পানিটি আগামীকাল বেলা ১১ টায় রাজধানীর সেনানিবাসে ট্রাস্ট মিলানয়তন বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

অগ্নি সিস্টেমস লিমিটেড :

এই কোম্পানিটি আগামীকাল বেলা ১০ টায় রাজধানীর স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টোক লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

রতনপুর স্টিল রি-রোলিং মিলস লিমিটেড :

এই কোম্পানিটি আগামীকাল বেলা ১১ টায় চট্টগ্রাম সরোনিকা কমিউনিটি সেন্টারে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ ও ১০ শতাংশ স্টোক লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

কে এন্ড কিউ লিমিটেড :

এই কোম্পানিটি আগামীকাল বেলা সাড়ে ১০ টায় রাজধানীর হোটেল সুন্দরবনে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশের সুপারিশ করেনি তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

স্টকমার্কেটবিডি.কম/এমএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *