বাংলাদেশ থেকে আরও কর্মী নিতে কাতারের প্রতি আহ্বান

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশ থেকে আরও দক্ষ ও আধা দক্ষ কর্মী নিতে কাতারের আমিরের শেখ তামিম বিন হামাদ আল থানিকে বিস্তারিত»

আমিরাত থেকে ঢাকাগামী ৯টি ফ্লাইট বাতিল

স্টকমার্কেটবিডি ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে বৈরি আবহাওয়ার কারণে দুবাই ও শারজাহ থেকে ঢাকাগামী এয়ার এরাবিয়া, এমিরেটস ও ফ্লাই দুবাই বিস্তারিত»

বিশ্বে জ্বালানি তেলের দাম ছয় মাসে সর্বোচ্চ

স্টকমার্কেটবিডি ডেস্ক : ইসরায়েলে চালানো ইরানের হামলার প্রভাব পড়েছে তেলের দামে। শুক্রবার অপোরিশোধিত তেল ব্যারেলপ্রতি বিক্রি হয়েছে ৯২.১৮ ডলারে (১০ বিস্তারিত»

বাংলালিংক, বার্জার ও এশিয়াটিকের আয়োজনে দীর্ঘতম আল্পনা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : এশিয়াটিক এক্সপেরিয়েনশিয়াল মার্কেটিং লিমিটেড, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ও বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডের যৌথ উদ্যোগে দেশের তিন বিস্তারিত»

ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশ থেকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার জন্য ব্রাজিলের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, বাংলাদেশ বিস্তারিত»

জুলাই থেকে মেট্রোরেলের টিকিটে ভ্যাট বসছে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : মেট্রোরেলের ভাড়ায় ভ্যাট অব্যাহতির মেয়াদ আর বাড়ছে না। চলতি বছরের জুলাই থেকে মেট্রোরেলের টিকিটের ওপর ১৫ শতাংশ বিস্তারিত»

ভারত থেকে আমদানি পেঁয়াজ ৪০ টাকায় বিক্রি করবে টিসিবি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ দেশে এসে পৌঁছেছে। এই পেঁয়াজ ঢাকা মহানগরীর ১০০টি স্থানসহ গাজীপুর ও চট্টগ্রাম বিস্তারিত»

বাংলাদেশ থেকে আম-কাঁঠাল-আলু নিতে আগ্রহী চীন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চীন বাংলাদেশ থেকে আম, কাঁঠাল, আলু, চামড়াজাত পণ্য, পাটজাত পণ্য আমদানি করতে আগ্রহী বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত বিস্তারিত»

৩৭০ কোটি ডলার ব্যয়ে মিয়ানমার সীমান্তে বেড়া দেবে ভারত

স্টকমার্কেটবিডি ডেস্ক : মিয়ানমারের সঙ্গে ১ হাজার ৬১০ কিলোমিটার দীর্ঘ সীমান্তে বেড়া নির্মাণে প্রায় ৩৭০ কোটি ডলার ব্যয় করার পরিকল্পনা বিস্তারিত»

তেল-গ্যাস উৎপাদন ও রপ্তানিতে ইরানের নতুন রেকর্ড

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : জ্বালানি তেল ও গ্যাস উৎপাদন এবং রপ্তানির ক্ষেত্রে রেকর্ড ভাঙ্গার নজির স্থাপন করেছে ইরান। আর এভাবে দেশটি বিস্তারিত»

২০ দিনে ২৫৩০ বাংলাদেশিকে ফেরত পাঠাল মালয়েশিয়া

স্টকমার্কেটবিডি ডেস্ক : বিশ দিনে নথিবিহীন ২ হাজার ৫৩০ বাংলাদেশি শ্রমিককে ফেরত পাঠিয়েছে মালয়েশিয়া। গত ১ মার্চ থেকে দেশটিতে অভিবাসী বিস্তারিত»

১৭ বছর পরে সুদহার বাড়াল জাপান

স্টকমার্কেটবিডি ডেস্ক : ১৭ বছরের মধ্যে প্রথম সুদহার বাড়াল জাপানের কেন্দ্রীয় ব্যাংক। এতে আট বছরের ঋণাত্মক সুদ থেকেও বেরিয়ে এসেছে বিস্তারিত»

বিশ্ববাজারে চালের সর্বনিম্ন দাম

স্টকমার্কেটবিডি ডেস্ক : এশিয়ার দেশগুলোর সরবরাহ বাড়ায় বিশ্ববাজারে কমেছে চালের দাম। গত শুক্রবার চালের দাম কমে প্রতি হান্ড্রেডওয়েট হয় ১৭.৮ বিস্তারিত»

সিএনজি স্টেশন বন্ধ থাকবে বিকেল ৪টা থেকে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশের সিএনজি স্টেশনগুলো চলতি রমজানে বিকেল ৫টার পরিবর্তে বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত বন্ধ থাকবে বলে বিস্তারিত»

এবার চীনে বিনিয়োগের আরও পথ খুঁজছে সৌদি আরামকো

স্টকমার্কেটবিডি ডেস্ক : চীনে আরও বিনিয়োগের সুযোগ খুঁজছে সৌদি আরবের তেল কোম্পানি আরামকো। কোম্পানিটির প্রধান নির্বাহী কর্মকর্তা আমিন নাসের গত বিস্তারিত»

বিজিএমইএতে পূর্ণ প্যানেলে সম্মিলিত পরিষদ জয়ী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারকদের সংগঠন বিজিএমইএর ২০২৪-২৬ সাল মেয়াদি নেতৃত্ব নির্বাচনে সম্মিলিত পরিষদ ৩৫টি সদস্যপদের সবকটিতে বিস্তারিত»

স্বর্ণের দামে রেকর্ড

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : অতীতের সব রেকর্ড ভেঙে দেশের বাজারে বর্তমানে স্বর্ণের দাম ১ লাখ ১২ হাজার ৯০৮ টাকা। সব থেকে বিস্তারিত»

চীনের কাছে কৌশলগত মজুত থেকে তেল বিক্রি করবে না যুক্তরাষ্ট্র

স্টকমার্কেটবিডি ডেস্ক : যুক্তরাষ্ট্রের সরকারের জন্য তহবিল জোগাতে যে আইন করা হচ্ছে, তার আওতায় দেশটির স্ট্র্যাটেজিক পেট্রোলিয়াম রিজার্ভ বা কৌশলগত বিস্তারিত»

২০২৩ সালে মালয়েশিয়া ভ্রমণ করেছেন ১ লাখ ৪২ হাজার বাংলাদেশি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : গত বছর রেকর্ড পরিমাণ বাংলাদেশি পর্যটক মালয়েশিয়া ভ্রমণ করেছেন। মালয়েশিয়ার ট্যুরিজম বোর্ডের তথ্য মতে ২০২৩ সালে ১ বিস্তারিত»

চট্টগ্রাম-দুবাই সরাসরি জাহাজ চালুর দাবি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আমদানি ও রপ্তানির সুবিধার্থে চট্টগ্রাম-দুবাই সরাসরি জাহাজ চলাচলের দাবি জানালেন ব্যবসায়ী সংগঠন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের নেতৃবৃন্দ। বিস্তারিত»