আনিসুল হকের মৃত্যুতে এফবিসিসিআইয়ের শোক প্রকাশ

fbcciস্টকমার্কেট প্রতিবেদক :

ঢাকা সিটি করপোরেশনের (উত্তর) মেয়র আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জানিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। একই সঙ্গে সংগঠনটির সাবেক সভাপতির মাগফেরাত কামনার পাশাপাশি তার শোক সন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

শুক্রবার (০১ ডিসেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এফবিসিসিআই সভাপতি, প্রথম সহ-সভাপতি, সহ-সভাপতি, পরিচালক, জেলা চেম্বার ও অ্যাসোসিয়েশন এবং এফবিসিসিআই সচিবালয়ের কর্মকর্তারা এ শোক জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, সদ্য প্রয়াত আনিসুল হক ২০০৮-১০ মেয়াদে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালন করেন সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এসসিসিআই) সভাপতি হিসেবেও।

‘এফবিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে এফবিসিসিআই এবং দেশের সব চেম্বার ও অ্যাসোসিয়েশনের উন্নয়নে আনিসুল হক ইতিবাচক অবদান রেখেছেন। সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং বিজিএমইএ-এর সভাপতি হিসেবেও উনার অসামান্য অবদান শ্রদ্ধার সঙ্গে স্মারণ করছে এফবিসিসিআই।’

মরহুমের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এফবিসিসিআই নেতারা বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র হিসেবেও রাজধানীর উন্নয়নে তার প্রগতিশীল কার্যক্রম ঢাকাবাসী শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে বলে আমরা বিশ্বাস করি।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *