দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশে করদাতা শনাক্তকরণ নম্বরধারীর (টিআইএন) সংখ্যা বাড়ছে। আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল পর্যন্ত টিআইএনধারীর সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি বিস্তারিত»

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা

স্টকমার্কেটবিডি ডেস্ক : সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে গত এক মাস ধরে অবাধে প্রবেশ করতে পারছেন না বলে অভিযোগ করেছেন। এ নিয়ে বিস্তারিত»

৯ মাসে বিদেশি ঋণের সুদ পরিশোধ ১০৫ কোটি ডলার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ২০২৩-২৪ অর্থবছরের জুলাই-মার্চ প্রান্তিকে (নয় মাসে) বিদেশি ঋণের সুদ বাবদ ১০৫ কোটি ডলার পরিশোধ করেছে বাংলাদেশ। যা বিস্তারিত»

এবার কমল সোনার দাম

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : এবার দেশের বাজারে কমল সোনার দাম। দাম কমে এখন থেকে দেশের বাজারে ভালো মানের সোনা প্রতি ভরি বিস্তারিত»

বৃহস্পতিবার ১ ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস পিএলসি (বিএসসিপিএলসি) সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানাচ্ছে যে, কুয়াকাটায় স্থাপিত দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবলের বিস্তারিত»

ইউনূসের স্থায়ী জামিন হয়নি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী ড. মুহাম্মদ বিস্তারিত»

১২ দিনে রেমিট্যান্স এলো ৮৭ কোটি ডলার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রেমিট্যান্সে সুবাতাস বইছে। চলতি মাসের প্রথম ১২ দিনে দেশে এসেছে ৮৭ কোটি ৭১ বিস্তারিত»

পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পদ্মা সেতু দিয়ে এবারের ঈদ যাত্রায় একদিনে সর্বোচ্চ টোল আদায়ের নতুন রেকর্ড তৈরি হয়েছে। ঈদের ছুটিতে মঙ্গলবার বিস্তারিত»

মেঘনা শিল্পাঞ্চলে ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা শিল্পাঞ্চল এলাকায় একটি ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ এপ্রিল) দিবাগত রাতে এ বিস্তারিত»

বান্দরবানের ছয় শাখায় লেনদেন স্থগিত, রাঙ্গামাটি-খাগড়াছড়িতে সতর্কতা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ডাকাতির ঘটনায় সোনালী ব্যাংকের বান্দরবানের উপজেলা পর্যায়ের ৬টি শাখায় লেনদেন সাময়িক স্থগিত করা হয়েছে। সেইসঙ্গে পার্বত্য জেলা বিস্তারিত»

রুমার পর থানচির দুই ব্যাংক থেকে টাকা লুুট

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বান্দরবানের রুমা উপজেলার পর এবার থানচিতেও ব্যাংকে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গতকাল মঙ্গলবার (২ এপ্রিল) রাতে রুমা উপজেলা বিস্তারিত»

ঈদের ফিরতি যাত্রার রেলের টিকিট বিক্রি শুরু কাল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে রেলের অগ্রিম টিকিট বিক্রি ২৫ মার্চ শুরু হয়ে শেষ হয়েছে ৩১ মার্চ। এবার অগ্রিম বিস্তারিত»

ঈদে বাড়তি ছুটির দাবি নাকচ করল মন্ত্রিসভা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আগে ৯ এপ্রিল (মঙ্গলবার) ছুটি থাকছে না বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ বিস্তারিত»

রাতেই ভারত থেকে পেঁয়াজ আসছে : বাণিজ্য প্রতিমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ভারত থেকে আমদানি করা পেঁয়াজের প্রথম চালান আজ (রবিাবার) রাতেই ট্রেনে করে বাংলাদেশে আসছে বলে জানিয়েছেন বাণিজ্য বিস্তারিত»

অর্থ আত্মসাতের মামলায় কারাগারে মেজর মান্নান

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : অর্থ আত্মসাতের অভিযোগের মামলায় সাবেক সংসদ সদস্য ও বিকল্প ধারা বাংলাদেশের সাবেক মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নানকে বিস্তারিত»

বাংলাদেশ ও ভুটানের মধ্যে তিনটি সমঝোতা স্মারক সই

  স্টকমার্কেটবিডি প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন সফররত ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক। বৈঠক শেষে দু’দেশের বিস্তারিত»

রাত ৯টার পরও চলবে মেট্রোরেল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পবিত্র রোজায় মেট্রোরেলের যাত্রী কমে গেছে। কর্তৃপক্ষের আশা, রোজার শেষ অর্ধে কেনাকাটার জন্য মানুষ বের হলে যাত্রী বিস্তারিত»

বাংলালিংকের আয় ও ফোর–জি গ্রাহক বেড়েছে

স্টকমার্কেটবিডি ডেস্ক : মোবাইল অপারেটর প্রতিষ্ঠান বাংলালিংকের বার্ষিক আয় আগের বছরের চেয়ে ১৪ দশমিক ৪ শতাংশ বেড়েছে। একই সঙ্গে প্রতিষ্ঠানটির বিস্তারিত»

২০২৩ সালে দেশের মানুষের গড় আয়ু স্থিতিশীল : বিবিএস

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশের মানুষের গড় আয়ু ২০২২ সালের তুলনায় বাড়েনি। অর্থাৎ এক বছরের ব্যবধানে মানুষের গড় আয়ু স্থিতিশীল অবস্থায় বিস্তারিত»

কাল থেকে ট্রেনের টিকিট বিক্রি শুরু

স্টকমার্কেটবিডি ডেস্ক : আগামীকাল রবিবার (২৪ মার্চ) থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। এবারও শতভাগ টিকিট বিক্রি হবে অনলাইনে। বিস্তারিত»