বোর্ড সভার দিন ঘোষণা করেছে ৫ কোম্পানি

boardস্টকমার্কেটবিডি ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির বোর্ড সভার (পরিচালনা পর্ষদ সভা) তারিখ ঘোষণা করেছে। ডিএসইর সূত্রে এ তথ্য জানা গেছে।

বোর্ড সভার তারিখ ঘোষণা করা কোম্পানিগুলো হচ্ছে- আইডিএলসি ফাইন্যান্স, লংকাবাংলা ফাইন্যান্স,মিথুন নিটিং অ্যান্ড ডাইং, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড এবং রিলায়েন্স ইন্স্যুরেন্স।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (লিস্টিং) রেজুলেশন ২০১৫ এর ১৬(১) ধারা অনুযায়ী, বোর্ড সভায় কোম্পানিগুলো ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিক অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে ডিএসইর সূত্রে জানা গেছে।

আইডিএলসি ফাইন্যান্সের বোর্ড সভা ১৪ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

লংকাবাংলা ফাইন্যান্সের বোর্ড সভা ১৩ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মিথুন নিটিং অ্যান্ড ডাইং লিমিটেডের বোর্ড সভা ১১ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১১ ফেব্রুয়ারি, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১৮ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *