সর্ববৃহৎ গাড়ি সার্ভিসিং সেন্টার চালু করেছে ইফাদ অটোস

_MG_9634স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

দেশে সর্ববৃহৎ বাণিজ্যিক গাড়ি সার্ভিসিং সেন্টার চালু করেছে ইফাদ অটোস সার্ভিসেস লিমিটেড বিশ্ববিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ভারতের অশোক লেল্যান্ডের কারিগরি সহায়তায় ইফাদ অটো সার্ভিসেস লিমিটেড বাংলাদেশে সর্ববৃহৎ বাণিজ্যিক কাজে ব্যবহৃত সব ধরণের গাড়ি সার্ভিসিং সেন্টার চালু করেছে। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকার মদনপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে প্রতিষ্ঠিত ইফাদের নিজস্ব যায়গায় নতুন এই সার্ভিসিং স্টেশনের উদ্বোধন করা হয়। অশোক লেল্যান্ডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, মি. ভিনোদ কে. দেসারী এবং ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু সার্ভিসিং কার্যক্রমের উদ্বোধন করেন। নতুন এ স্টেশনটি চালু হওয়ায় এক সাথে ২২টি বাণিজ্যিক গাড়ি অত্যাধুনিক প্রযুক্তির সহায়তায় স্বল্প সময়ে নিখুঁতভাবে সার্ভিসিং করা সম্ভব হবে। ইফাদ অটো সার্ভিসেস লিমিটেডের এ স্টেশনটিতে সেলস, সার্ভিস এবং স্পেয়ার্স সুবিধাও থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গ্রীন লাইন পরিবহনের চেয়ারম্যান আলহাজ¦ মোহাম্মদ আলাউদ্দিন, ইফাদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ, ইফাদ অটোস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ, পরিচালক তাসফিন আহমেদ, অশোক লেল্যান্ডের উর্ধতন কর্মকর্তা ছাড়াও বিভিন্ন বেসরকারী ব্যাংকের উচ্চ পদস্থ কর্মকর্তা, পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

¬উদ্বোধনের আগে প্রধান অতিথির বক্তব্যে ভারতের অশোক লেল্যান্ডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, মি. ভিনোদ কে. দেসারী বলেন, বাংলাদেশ একটি দ্রুত বর্ধনশীল বাজার এবং অর্থনীতির উন্নয়ন সচল রাখতে বাণিজ্যিক গাড়ির সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই বিপুল চাহিদা পূরণে অশোক লেল্যান্ডের সহায়তায় ইফাদ গ্রুপ ইতোধ্যেই ধামরাইতে এ্যাসেম্বলিং প্ল্যান্ট স্থাপন করেছে। ক্রেতাদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে মদনপুরসহ সারাদেশে ২২টি সার্ভিস স্টেশন চালু করা হয়েছে। খুব দ্রুতই এ সংখ্যা ৩৬ এ উন্নীত হবে বলেও জানান তিনি।

ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু বলেন, নি:সন্দেহে আজ একটি স্মরনীয় মূহুর্ত। আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত সুবিশাল পরিসরে এমন একটি সার্ভিসিং স্টেশন চালু করতে পারা সত্যিই আনন্দের। ইফাদ গ্রুপ সব সময় ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে বলেই দীর্ঘ তিন দশকেরও বেশী সময় ধরে অত্যন্ত সুনামের সাথে গাড়ি বাজারজাত করে আসছে। জাতীয় অর্থনীতিতে এই সার্ভিসিং স্টেশনটি বিশেষ ভুমিকা পালন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু।

অনষ্ঠানে গ্রীন লাইন পরিবহনের চেয়ারম্যান আলহাজ¦ মোহাম্মদ আলাউদ্দিন ইফাদ অটো সার্ভিসেস কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, আধুনিক সুবিধা সম্বলিত এমন একটি সার্ভিসিং সেন্টারের অভাব আমরা দীর্ঘদিন ধরেই অনূভব করছিলাম। তিনি বলেন, পরিবহন জগতে বেসরকারী উদ্যোগে ইতিহাসে নব দিগন্তের সূচনা করেছে ইফাদ অটোস লিমিটেড। কারন, ইফাদের সার্ভিসিং সেন্টারটি চালু হওয়ায় দেশের পরিবহন মালিক-শ্রমিকগন উৎসাহিত হবেন।

স্টকমার্কেটবিডি.কম/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *