গরুর মাংস ৫০০ টাকার কমে বিক্রি সম্ভব : ভোক্তার ডিজি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চাঁদাবাজিসহ নানা হয়রানির বন্ধ হলে ৫০০ টাকার নিচে এক কেজি গরুর মাংস বিক্রি করা সম্ভব বলে মনে বিস্তারিত»

মূল্যস্ফীতির চাপে মানুষের জীবনযাত্রা সংকটে পড়েছে : সিপিডি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশের সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বড় ধরনের চাপের মধ্যে আছে বলে মনে করে বেসরকারি গবেষণা সংস্থা সেন্টার ফর বিস্তারিত»

আকু বিল পরিশোধের পর রিজার্ভ কমল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : এশিয়ান ক্লিয়ারিং ইউনিয়নের (আকুর) মাধ্যমে আমদানি বিল পরিশোধের পর বাংলাদেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ২০ বিলিয়ন ডলারের নিচে বিস্তারিত»

৫০৭ কোটি টাকার তেল-চিনি-ডাল-গম কিনবে সরকার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : স্থানীয় ও আন্তর্জাতিক বাজার থেকে ৫০৬ কোটি ৯৩ লাখ ৭৫ হাজার টাকার তেল, ডাল, চিনি ও গম বিস্তারিত»

সফটওয়্যারের মাধ্যমে সাপ্লাই চেইন মনিটর করা হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : সফটওয়্যারের মাধ্যমে সাপ্লাই চেইন মনিটর করার উদ্যোগে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। তিনি বিস্তারিত»

সংশোধিত এডিপির আকার কমলো ১৮ হাজার কোটি টাকা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চলতি অর্থবছরের সংশোধিত বার্ষিক উন্নয়ন কর্মসূচির (আরএডিপি) আকার ১৮ হাজার কোটি টাকা কমিয়ে ২ লাখ ৪৫ হাজার বিস্তারিত»

পিয়াজের দাম কমানোর সিদ্ধান্ত আসছে জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পিয়াজ আমদানির জন্য ভারত থেকে অনুমোদন পেয়েছি। এখন দাম নিয়ে আলোচনা হচ্ছে। দুয়েকদিনের মধ্যে এ বিষয়ে সিদ্ধান্ত বিস্তারিত»

অফশোর বিডিংয়ে অংশ নেওয়া কোম্পানিকে ট্যাক্স থেকে দায়মুক্তি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, তেল ও গ্যাস অনুসন্ধানের জন্য অফশোর বিস্তারিত»

আগামী বাজেট দেশের বেসরকারি খাতের জন্য উৎসাহব্যঞ্জক হবে : অর্থমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আগামী বাজেট দেশের বেসরকারি খাতের জন্য উৎসাহব্যঞ্জক একটি বাজেট হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ। তিনি বিস্তারিত»

ফেব্রুয়ারিতে মূল্যস্ফীতি ৯.৬৭ শতাংশ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চলতি অর্থবছরে সরকারের লক্ষ্যমাত্রা মূল্যস্ফীতি ৬ শতাংশের মধ্যে রাখার। কিন্তু মূল্যস্ফীতির পাগলা ঘোড়া কিছুতেই সামলানো সম্ভব হচ্ছে বিস্তারিত»

চামড়া শিল্পনগরীর কোনো দূষণই গ্রহণযোগ্য হবে না : পরিবেশমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেছেন, জনস্বাস্থ্য বিবেচনায় সাভার চামড়া শিল্পনগরীর আর কোনো বিস্তারিত»

চট্টগ্রামে এস আলম চিনিকলে আগুন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : কর্ণফুলী এলাকায় একটি চিনিকলে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২ ইউনিট। সোমবার বিস্তারিত»

ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চেক প্রতারণার পৃথক তিন মামলায় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বিস্তারিত»

অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. ইউনূস

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : গ্রামীণ টেলিকমের কর্মীদের লভ্যাংশের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় নোবেল বিজয়ী অধ্যাপক বিস্তারিত»

ভারত থে‌কে পিঁয়াজ আসা শুরু হ‌বে এ সপ্তাহে : বাণিজ্য প্রতিমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : এ সপ্তাহ থে‌কে ভারত থে‌কে ৫০ হাজার টন পিঁয়াজ আসা শুরু হ‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল বিস্তারিত»

৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : স্থানীয় ও আন্তর্জাতিক বাজার থেকে ৪২৪ কোটি ৫৪ লাখ ৩৫ হাজার টাকার তেল, ডাল ও গম কিনছে বিস্তারিত»

রোজায় দ্রব্যমূল্য স্বাভাবিক রাখার কার্যক্রম অব্যাহত আছে: প্রধানমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বিশ্ববাজারের কারণে দেশে আমদানিজনিত মূল্যস্ফীতির চাপ অনুভূত হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে রোজা উপলক্ষে সরকার বিস্তারিত»

বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের দাম ইউনিটপ্রতি বাড়ল ৭৫ পয়সা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বিদ্যুৎ উৎপাদনে ব্যবহৃত গ্যাসের দাম প্রতি ঘনমিটারে ৭৫ পয়সা বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ বিস্তারিত»

মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ বাংলাদেশের জন্য বড় চ্যালেঞ্জ : বিশ্বব্যাংক

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বিশ্বব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অপারেশনস) অ্যানা বেজার্ড অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে বৈঠক করেছেন। আজ রবিবার সকালে বিস্তারিত»

বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি: কাদের

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বিদ্যুৎ খাতে ভর্তুকি অনেক বেশি হয়ে গেছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও বিস্তারিত»