সামিট আয়োজনে গণমাধ্যমের সহযোগিতা চায় এফবিসিসিআই

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ৫০ বছরপূর্তি উপলক্ষে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ বিজনেস সামিট ২০২৩। এ উদ্যোগকে কার্যকর করতে স্থানীয় গণমাধ্যমের আন্তরিক সহযোগিতা চেয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনটি।

শনিবার (৪ মার্চ) রাজধানীর একটি হোটেলে সংবাদপত্র ও টেলিভিশনের সম্পাদক এবং প্রধান নির্বাহীদের নিয়ে মধ্যাহ্নভোজ সভায় গণমাধ্যমকে সহযোগিতার আহ্বান জানান এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। তিনি বলেন, বাংলাদেশ বিজনেস সামিট কেবল এফবিসিসিআইয়ের একার আয়োজন নয়, এ আয়োজনের অংশীদার দেশের সবাই। সবার সহযোগিতা বিশেষ করে গণমাধ্যমের সহযোগিতা ব্যতীত এত বড় আয়োজন সফল করা সম্ভব হবে না।

এফবিসিসিআই সভাপতি বলেন, ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বর্তমান বোর্ড এই সামিটের যাত্রা শুরু করল। পরবর্তী বোর্ড প্রতি ২ বছর পরপর, কিংবা সম্ভব হলে প্রতি বছর সামিটের আয়োজন অব্যাহত রাখবে বলে আমাদের প্রত্যাশা।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশ বিজনেস সামিট আয়োজনের লক্ষ্য দেশের বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণ। বাংলাদেশে উৎপাদিত সেরা পণ্যগুলোকে বিশ্ব দরবারে তুলে ধরতে সামিটের অংশ হিসেবে আয়োজন করা হয়েছে ‘‌বেস্ট অব বাংলাদেশ এক্সপো ২০২৩’।

সভায় উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, সহ-সভাপতি এম এ মোমেন, মো. আমিন হেলালী, সালাউদ্দিন আলমগীর, মো. হাবীব উল্লাহ ডন, এম এ রাজ্জাক খান রাজ, পরিচালক আমজাদ হোসেন, কাজী এরতেজা হাসান, শমী কায়সার, এফবিসিসিআইয়ের টেকনিক্যাল অ্যাডভাইজার ও পলিসি এক্সচেঞ্জ বাংলাদেশের চেয়ারম্যান মাশরুর রিয়াজ এবং বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, সিইও এবং জ্যেষ্ঠ সাংবাদিকরা।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *