স্বাধীনতা দিবস উপলক্ষে লাইকির আকর্ষণীয় ক্যাম্পেইন

স্টকমার্কেবিডি প্রতিবেদক :

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শর্ট ভিডিও তৈরি ও শেয়ারের জনপ্রিয় অ্যাপ লাইকি চলতি বছরের ১৯-২৬ মার্চ পর্যন্ত ব্যবহারকারীদের জন্য বেশ কিছুআকর্ষণীয় ক্যাম্পেইন আয়োজন করেছে।

এই ক্যাম্পেইনের মাধ্যমে লাইকি ব্যবহারকারীরা তাদের প্রতিভা সবার সামনে তুলে ধরতে পারবে এতে রয়েছে বিভিন্ন হ্যাশট্যাগ ক্যাম্পেইন, যেমন- # দেশকেজানো, # রোরলাইকটাইগার, # ইন্ডিপেন্ডেন্সডে২০২১ ড্রামা চ্যালেঞ্জ এবং # স্বাধীন নাচ। সিয়াম, টয়া এবং মৌসুমীর মতো খ্যাতনামা তারকারা ক্যাম্পেইনটিতে অংশ নিবেন।

#দেশকে জানো চ্যালেঞ্জে থাকবে বাংলাদেশ বিষয়ক জ্ঞান নিয়ে কিউ অ্যান্ড এ স্টিকার এবং খেলাধুলা, ভূগোল, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের বিখ্যাত ব্যক্তিবর্গ সম্পর্কে জেনে কবিতাবৃতি, যেগুলোর উত্তর ‘দিস’ অথবা ‘দ্যাট’ পদ্ধতিতে দিতে হবে।

প্রতিটি বিবৃতির সাথে দুটো অপশন থাকবে – মিথ্যা বা সত্য।

একবার অংশগ্রহণকারী একটি বিবৃতি সম্পন্ন করার পর পরবর্তী বিবৃতিটি সামনে চলে আসবে। এভাবে তারা ১৫-৩০ সেকেন্ডের মধ্যে যতগুলো সম্ভব উত্তর দিয়ে যাবে।

#রোরলাইক টাইগার ক্যাম্পেইনে থাকবে এআইফেস + টাইগারট্রেনিং। ব্যবহারকারীরা ভার্চুয়াল বাঘের সাথে ছবি তুলতে পারবেন। ব্যবহারকারীরা যখন মুখহা করবেন, তখন ছবির প্রসেসিং সম্পন্ন করতে ‘বাঘও মুখ হা করবে এবং ব্যবহারকারীর এ আইফেস’ সমন্বয় প্রক্রিয়া শেষ হবে।

‘আপনার স্বাধীনতার অপব্যবহার করবেন না’- এই সচেতনতা মূলক বার্তা টি দ্বারা অনুপ্রাণিত নাটিকার প্রতিযোগিতা হচ্ছে #ইন্ডিপেন্ডেন্স ডে ২০২১ চ্যালেঞ্জ।

প্রতিযোগিতার অংশ হিসেবে ব্যবহারকারীরা স্বাধীনতার যথাযথ এবং দায়িত্বশীল ব্যবহার নিয়ে সবার মধ্যে সচেতনতা বাড়াতে স্বাধীনতার অপব্যবহার কেন্দ্রিক বিভিন্ন ঘটনা নিয়ে নাটিকা তৈরি করতে পারবে।

স্টকমার্কেবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *