এনার্জিপ্যাকের ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) তালিকাভুক্ত কোম্পানি এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ২৬ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতির কারণে, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্দেশনা অনুযায়ী এবং উপস্থিত শেয়ারহোল্ডার, কর্মী ও অন্যান্য সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করে, গত ১১ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফর্মে বার্ষিক সাধারণ সভা পরিচালনা করে এনার্জিপ্যাক।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চেয়ারম্যান মো. রবিউল আলমের সভাপতিত্বে ভার্চুয়াল এজিএমে অংশ নেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ূন রশীদ, পরিচালক এনামুল হক চৌধুরী, পরিচালক মো. নুরুল আক্তার, পরিচালক রেজওয়ানুল কবির, মনোনীত পরিচালক আইসিবি মো. হেলাল উদ্দীন আহাম্মেদ, স্বতন্ত্র পরিচালক মোহাম্মেদ নুরুল আমিন; মনোনীত পরিচালক গোলাম মোহাম্মদ, এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড, সিএফও আমিনুর রহমান খান, কোম্পানি সচিব আলাউদ্দিন শিবলী ও উদ্যোক্তাবৃন্দ।

এর আগে গত ২৬ অক্টোবর প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.৩০ টাকা। গত ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৭.৭২ টাকা।

উল্লেখ্য, পর্ষদ ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে অনুমোদনের জন্য গতকাল কোম্পানিটি বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করে।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *