বড়পুকুরিয়া কয়লা দুর্নীতিতে আরও আটজনকে জিজ্ঞাসাবাদ

dudokস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বড়পুকুরিয়া কয়লাখনিতে দুর্নীতির মামলার তদন্তের অংশ হিসেবে খনির সদ্য সাবেক ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) আট ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২৯ আগষ্ট) সকাল থেকে দুদকের উপপরিচালক ও মামলার তদন্ত কর্মকর্তা সামছুল আলম এই জিজ্ঞাসাবাদ করছেন। দুদক সূত্র প্রথম আলোকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।

জিজ্ঞাসাবাদের মুখোমুখি ব্যক্তিরা হলেন সদ্য সাবেক এমডি হাবিব উদ্দিন আহমদ, সাবেক দুই কোম্পানি সচিব আবুল কাশেম প্রধানিয়া ও মোশারফ হোসেন সরকার, মহাব্যবস্থাপক (জেনারেল সার্ভিস) মাসুদুর রহমান হাওলাদার, ব্যবস্থাপক (প্রোডাকশন ম্যানেজমেন্ট) অশোক কুমার হালদার, ব্যবস্থাপক (মেইনটেন্যান্স অ্যান্ড অপারেশন) আরিফুর রহমান, ব্যবস্থাপক (ডিজাইন, কন্সট্রাকশন অ্যান্ড মেইনটেন্যান্স) জাহিদুল ইসলাম ও উপব্যবস্থাপক (সেফটি ম্যানেজমেন্ট) একরামুল হক।

একই মামলায় গতকাল মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করা হয় মহাব্যবস্থাপক (মাইন অপারেশন) আবু তাহের মো. নুরুজ্জামান চৌধুরী, উপমহাব্যবস্থাপক এ কে এম খালেদুল ইসলাম, উপব্যবস্থাপক (মেইনটেন্যান্স অ্যান্ড অপারেশন) মোরশেদুজ্জামান, উপব্যবস্থাপক (প্রোডাকশন ম্যানেজমেন্ট) হাবিবুর রহমান, উপব্যবস্থাপক (মাইন ডেভেলপমেন্ট) জাহেদুর রহমান, উপব্যবস্থাপক (ভেন্টিলেশন ম্যানেজমেন্ট) সত্যেন্দ্র নাথ বর্মণ, ব্যবস্থাপক (নিরাপত্তা) সৈয়দ ইমাম হাসান ও উপমহাব্যবস্থাপক (মাইন প্ল্যানিং অপারেশন) জোবায়ের আলীকে।

স্টকমার্কেটবিডি.কম/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *