ইউরোপে ‘মেড ইন বাংলাদেশ’ পণ্য দেখে বুকটা ভরে যায়: বাণিজ্যমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ইউরোপে যখন ‘মেড ইন বাংলাদেশ’ পণ্য দেখি তখন বুকটা ভরে যায়। পৃথিবীজুড়ে বিশেষকরে ইউরোপে বাংলাদেশের সাইকেল রপ্তানি হচ্ছে। উন্নয়নের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উত্তরের মঙ্গা তাড়িয়েছে আর কর্মসংস্থানের ব্যবস্থা করেছে আরএফএল। সেই ধারাবাহিকতায় গঙ্গাচড়া এখন উন্নয়নের পথে। আর এই পথে রংপুরে কর্মসংস্থানের নতুন দ্বার উন্মোচিত হলো বাইসাইকেল ফ্যাক্টরি উদ্বোধনের মাধ্যমে।

বৃহস্পতিবার বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি রংপুরের গঙ্গাচড়ায় আরএফএল বাইসাইকেলের আরো একটি কারখানার উদ্বোধন কালে এসব কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাকরির পিছনে না ছুটে মানুষকে উদ্যোক্তা হতে বলেছেন। আমরা সকল উদ্যোক্তাকে তাদের কাজে উদ্বুদ্ধ করছি। উদ্যোক্তা হতেও অনেক চড়াই-উৎরাই পাড়ি দিতে হয়। বাধা পেরিয়ে সফলতার মাঝে আনন্দ অর্ন্তনিহিত রয়েছে।

তিনি আরও বলেন, আমরা যুদ্ধের সময় লড়াই করে দেশকে মুক্ত করেছি। এখন দেশের অথনৈতিক মুক্তির লড়াইয়ে রয়েছে প্রাণ-আরএফএল গ্রুপ। প্রাণ-আরএফএল এখন কৃষকদের নিয়ে কাজ করছে, গ্রামের মানুষকে নিয়ে কাজ করছে। ভারতের সব জায়গায় বিশেষ করে আসামে প্রাণ এর পণ্য ছেয়ে গেছে। এগুলো সবই আমাদের বিজয়গাঁথা।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *