ঈদকে সামনে রেখে ওয়ালটনের ক্যাম্পেইন সিজন-১৮ শুরু

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১৮ -এর ডিক্লারেশন প্রোগ্রামে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ঈদুল আযহা উপলক্ষে দেশব্যাপী শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। এই সিজনে ক্রেতাদের জন্য ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন গাড়িসহ লক্ষ লক্ষ উপহার। এ সুবিধা ১৫ মে থেকে ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১৭টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই প্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৮ শুরু করলো ওয়ালটন।

রবিবার (১৪ মে, ২০২৩) সন্ধ্যায় রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস এম শোয়েব হোসেন নোবেল, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ রায়হান, ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, মো. তানভীর রহমান, ফিরোজ আলম, আমিন খান, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), মো. শাহজাদা সেলিম, আরিফুল আম্বিয়া, তোফায়েল আহমেদ, আল ইমরান, ড. মো. সাখাওয়াৎ হোসেন প্রমুখ।

জানা গেছে, ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি এবং ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে ক্যাশভাউচার কিংবা উপহারের এসএমএস পাঠানো হবে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম ক্রেতাদেরকে উপহার বুঝিয়ে দিবে।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ, টিভি, এসি এবং ওয়াশিং মেশিন কিনে থাকছে গাড়ি ফ্রিসহ লক্ষ লক্ষ উপহার পাওয়ার সুযোগ। এর মধ্যে রয়েছে আকর্ষণীয় অঙ্কের ক্যাশ ভাউচার। ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ। এছাড়া ওয়ালটন স্মার্ট টিভির ক্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত ১ বছরের ফ্রি বঙ্গওয়াল (ইড়হমড়ডধষ) সাবস্ক্রিপশন। আর বেসিক এলইডি টিভির ক্রেতাদের জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ে আকাশ ডিটিএইচ সংযোগ ক্রয়ের সুবিধা। এদিকে ওয়ালটন এসি’র নির্দিষ্ট মডেলে ক্রেতাদের জন্য ২০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা রয়েছে।

স্টকমার্কেটবিডি.কম//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *