এবি ব্যাংকের শাখা ব্যবস্থাপক গ্রেফতার

স্টকমার্কেটবিডি ডেস্ক :

হবিগঞ্জে গ্রাহকের এককালীন আমানত এফডিআরের ৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে এবি ব্যাংকের হবিগঞ্জ প্রধান শাখার ব্যবস্থাপক সৈয়দ মাহমুদুল হক সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাত ৮টার দিকে রাজধানীর মতিঝিল থেকে স্থানীয় পুলিশের সহায়তায় মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন।

আটককৃত মাহমুদুল হক হবিগঞ্জ সদর উপজেলার মশাজান এলাকার বাসিন্দা।

ওসি ইকবাল হোসেন জানান, ২০১৩ সালে মাধবপুর পৌর এলাকার ব্যবসায়ী মো. আদিল হোসেন এবি ব্যাংক মাধবপুর শাখায় ৮৫ লাখ টাকার একটি এফডিআর করেন। তখন এবি ব্যাংকের মাধবপুর শাখার ব্যবস্থাপক ছিলেন সৈয়দ মাহমুদুল হক। তিনি ওই ব্যবসায়ীর এফডিআরের ৮৫ লাখ টাকা ব্যাংকে জমা না দিয়ে আত্মসাৎ করে নেন।

এরই মধ্যে সৈয়দ মাহমুদুল হক এবি ব্যাংকের মাধবপুর শাখা থেকে বদলি হয়ে হবিগঞ্জ প্রধান শাখায় চলে আসেন। সম্প্রতি ওই ব্যবসায়ী এফডিআর ভাঙতে গেলে তিনি দেখেন ব্যাংকে তার কোন টাকা নেই।

এ ঘটনায় এবি ব্যাংকের মাধবপুর শাখার বর্তমান ম্যানেজার লিয়াকত আলী বাদি হয়ে গত ১ ডিসেম্বর সৈয়দ মাহমুদুল হককে আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করতে অভিযানে নামে। আজ বুধবার সন্ধ্যায় ঢাকার মতিঝিল থেকে স্থানীয় পুলিশের সহায়তায় মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। সূত্র : বিডি প্রতিদিন

স্টকমার্কেটবিডি.কম/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *