তিন ব্যাংকে সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষা ৩ আগস্ট

bbস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক, পল্লী সঞ্চয় ব্যাংক ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষা আগামী ৩ আগস্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এ বিষয়ে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তাতে পরীক্ষা কেন্দ্রের নাম প্রকাশ করা হয়েছে। ঢাকার দুই সিটি করপোরেশনের ৫৯টি কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ব্যাংক সূত্র জানায়, এই তিন প্রতিষ্ঠানে ৩৬৭টি পদের বিপরীতে প্রায় ১ লাখ ৬১ হাজার পরীক্ষার্থী অংশ নেওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে যাঁরা প্রবেশপত্র ডাউনলোড করেছেন, তাঁরা এই পরীক্ষায় অংশ নিতে পারবেন। সকাল সাড়ে ১০ থেকে সাড়ে ১১টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ব্যাংক থেকে বলা হয়েছে, প্রার্থীকে পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ঘড়ি ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করতে পারবেন না প্রার্থীরা। এ বিষয়ে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে।

স্টকমার্কেটবিডি.কম/বি/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *