বিএসইসিতে নির্বাহী পরিচালকের দায়িত্বে রদবদল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) নির্বাহী পরিচালকদের দায়িত্ব রদবদল আনা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) নিজাম উদ্দিন সাক্ষরিত চিঠির মাধ্যমে ইডিদেরকে দায়িত্ব সম্পর্কে জানানো হয়েছে। আগামী ১২ জুন থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

জানা গেছে, বিএসইসির নির্বাহী পরিচালক ড. এ টি এম তারিকুজ্জামান, মো. সাইফুর রহমান, মো. আশরাফুল ইসলাম, মোহাম্মদ শফিউল আজম ও রিপন কুমার দেবনাথের দায়িত্ব রদবদল করা হয়েছে।

নির্বাহী পরিচালক ড. এ টি এম তারিকুজ্জামান লিয়েন শেষে বিএসইসিতে যোগদান করেছেন। তাকে করপোরেট ফাইন্যান্স বিভাগ, গবেষণা ও উন্নয়ন বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান দায়িত্ব পালন করবেন সুপারিভশন অ্যান্ড রেগুলেশন অব মার্কেট অ্যান্ড ইস্যুয়ার কোম্পানিজ বিভাগ, প্রজেক্ট ডিরেক্টর (সিএমডিপি-৩) ও ডেরিভেটিভস বিভাগ।

ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগ সামলাবেন নির্বাহী পরিচালক মো. আশরাফুল ইসলাম। আর কমিশন সচিবালয়, ইনকোয়ারি অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগ ও প্রজেক্ট (ফিনটেক) দেখবেন নির্বাহী পরিচালক মোহাম্মদ শফিউল আজম।

ক্যাপিটাল মার্কেট রেগুলেটরি রিফর্মস অ্যান্ড কমপ্লায়েন্স ও ফাইন্যান্সিয়াল লিটারেসি বিভাগ দেখবেন নির্বাহী পরিচালক রিপন কুমার দেবনাথ।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *