সাউথ বাংলা ব্যাংকের ডিজিটাল ওয়ালেট ‘‘বাংলাপে’’ উদ্বোধন

স্টকমার্কেটবিডি ডেস্ক :

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক এবং ই-কমার্স সেবা ও প্রযুক্তি প্রতিষ্ঠান, এসএসএল কমার্জ এরমধ্যে এক যৌথ চুক্তি সম্পন্ন হয়। এই চুক্তির অধীনে এসএসএল কমার্জ এর প্রযুক্তি সহায়তায় ব্যাংকের ডিজিটাল ওয়ালেট বাংলাপে এর গ্রাহকদের জন্য বিভিন্ন পন্যের দোকান ও সেবা প্রতিষ্ঠানে কিউআর কোড এর মাধ্যমে কেনাকাটা/লেনদেন সুবিধা প্রদানের এক বিশেষ সেবা উদ্বোধন করা হয়।

এ সেবার আওতায় এসবিএসি ব্যাংকের বাংলাপে ওয়ালেট ব্যবহারকারীরা সারাদেশের প্রায় ৫০ হাজার দোকান, রেস্টুরেন্ট, স্বাস্থ্য সেবা, বিনোদন ও অন্যান্য সেবাদানকারী প্রতিষ্ঠানে বাংলাপে অ্যাপ এর মাধ্যমে বাংলাকিউআর কোড স্ক্যান করে সহজেই কেনাকাটা ও সেবা গ্রহণ করতে পারবেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে এসবিএসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এম শামসুল আরেফিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আলতাফ হোসেন ভূইয়া, লিগ্যাল এ্যাফেয়ার্স এ্যান্ড রিকভারি ডিভিশনের প্রধান জনাব মোঃ আবদুল্লাহ এবং এসএসএল কমার্জ এর গ্রুপ এডভাইজার জনাব আহমেদ কামাল খান চৌধুরী, চীফ এক্সিকিউটিভ অফিসার জনাব রিয়াজুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টকমার্কেটিবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *