১৫তম বেসিস সফটএক্সপো শুরু ১৯ মার্চ

8399aa07-a422-429a-ba85-39332d65ccd6স্টকমার্কেটবিডি ডেস্ক :

আগামী মার্চ মাসে শুরু হতে যাচ্ছে বেসিস সফট এক্সপো’র ১৫তম আসর। ‘টেকনোলজি ফর প্রসপারিটি’ স্লোগানকে সামনে রেখে ১৯ মার্চ শুরু হয়ে তিন দিনব্যাপী এই এক্সপো চলবে ২১ মার্চ পর্যন্ত।

দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের জনপ্রিয় এ প্রদর্শনীর আয়োজন করা হবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি)।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে বেসিস প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ এক্সপোর ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর, জ্যেষ্ঠ সহ-সভাপতি ও বেসিস সফটএক্সপো-২০১৯ এর আহ্বায়ক ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ এবং সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান।

তথ্যপ্রযুক্তির বৃহত্তম এই প্রদর্শনীতে এবার প্রায় আড়াইশ’ দেশি-বিদেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিষ্ঠানের জন্য পণ্য ও সেবা প্রদর্শনের সুযোগ থাকছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। আরও জানানো হয় প্রদর্শনী এলাকাকে দশটি জোনে ভাগ করা হয়েছে।

পাশাপাশি দেশি-বিদেশি ব্যবসায়ীদের ব্যবসা প্রসারের সুযোগ করে দিতে থাকছে বি-টু-বি ম্যাচমেকিং সেশন। আয়োজন করা হবে কর্পোরেট আওয়ার, যেখানে অংশ নেবেন পাঁচ শতাধিক কর্পোরেট হাই অফিশিয়াল। শিক্ষার্থীদের জন্য থাকছে আইসিটি ক্যারিয়ার ক্যাম্প। থাকছে গেমিং ফেস্ট।

স্টকমার্কেটবিডি.কম/এম/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *