১৯ জন সহকারী পরিচালক নিয়োগ দেবে বাংলাদেশ ব্যাংক

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

‘সহকারী পরিচালক (গবেষণা)’ পদে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক। সম্প্রতি একটি পদে মোট ১৯ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

নবম গ্রেডে বেতন পাবেন ‘সহকারী পরিচালক (গবেষণা)’ পদে চাকরি পেলে।

নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতাপূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউই। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে ২০ জুন পর্যন্ত।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি অথবা পরিসংখ্যান বা ফলিত পরিসংখ্যান বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান)/স্নাতকোত্তর ডিগ্রি। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষার ন্যূনতম দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে।

কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। আবেদনের অন্য যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

চাকরির আবেদনের বয়স: প্রার্থীর বয়স ২৫-০৫-২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা (https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ২০-০৬-২০২১ তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *