৬টি কোম্পানির বোর্ড সভা আজ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির চলতি হিসাব বছরের সমাপ্ত তৃতীয় প্রান্তিকের বোর্ড আজ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

কোম্পানিগুলো হচ্ছে বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস) লিমিটেড, বিবিএস কেবলস লিমিটেড, নাহী অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেড, ন্যাশনাল ফিড মিল লিমিটেড, ডেল্টা স্পিনার্স লিমিটেড ও ইস্টার্ন হাউজিং লিমিটেড। কোম্পানিগুলোর অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিবিএস: আজ বিকাল ৪টায় কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বিবিএস কেবলস: কোম্পানিটির বোর্ড সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

নাহী অ্যালুমিনিয়াম: আজ বেলা ৩টায় কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ন্যাশনাল ফিড মিল: কোম্পানিটির বোর্ড সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডেল্টা স্পিনার্স: কোম্পানিটির বোর্ড সভা আজ বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ইস্টার্ন হাউজিং: কোম্পানিটির বোর্ড সভা আজ বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *