এক্সিম ব্যাংকের ৬০০ কোটি টাকার বন্ডের সমাপনী ঘোষণা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

প্লেসমেন্ট এজেন্ট হিসেবে এক্সিম ব্যাংকের ৬০০ কোটি টাকার পারপেচুয়াল বন্ডের সমাপনী ঘোষণা করেছে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড।

সোমবার (১২ সেপ্টেম্বর) এক্সিম ব্যাংক মুদারাবা পারপেচুয়াল বন্ডের সমাপনী অনুষ্ঠান ব্যাংকটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর। এছাড়া অনুষ্ঠানে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড (ইউসিবিআইএল) মার্চেন্ট ব্যাংক খাতে অন্যতম নেতৃস্থানীয় এবং নবীন প্রতিষ্ঠান। ইউসিবিআইএল একমাত্র বিনিয়োগ ব্যাংক যেটি আজ পর্যন্ত করা সব পারপেচুয়াল বন্ডের জন্য তহবিল সরবরাহ করতে সক্ষম হয়েছে। একটি প্লেসমেন্ট এজেন্ট হিসেবে এক্সিম ব্যাংক পারপেচুয়াল বন্ড ছিল ইউসিবিআইএলের জন্য আরেকটি মাইলফলক।

এর আগে প্রতিষ্ঠানটি ওয়ান ব্যাংক এবং যমুনা ব্যাংক পারপেচুয়াল বন্ড সফলভাবে সম্পন্ন করে যেখানে অ্যারেঞ্জার প্রয়োজনীয় তহবিল সংগ্রহের জন্য বাধার সম্মুখীন হয়েছিল।

স্টকমার্কেটবিডি.কম//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *