এডিএন টেলিকমের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

তথ্য-প্রযুক্তি ও টেলি যোগাযোগ খাতে দেশের অন্যতম শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ৪ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব আসিফ মাহমুদ আলোচ্য সভায় সভাপতিত্ব করেন।

সভায় কোম্পানীর পরিচালক জনাব মোঃ মইনুল ইসলাম, জনাব মোঃ মাহফুজ আলী সোহেল, জনাব ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক জনাব খন্দকার আতিক-ই-রবমানী ও জনাব মোঃ মারুফ, ব্যবস্থাপনা পরিচালক জনাব হেনরী হিলটন, বোর্ডের সম্মানিত উপদেষ্টা মহোদয় জনাব মোঃ জিয়াউল হক খন্দকার ও জনাব শাহরিয়ার আকবর চৌধুরী এবং কোম্পানির চিফ ফিনান্সিয়াল অফিসার জনাব মোহাম্মদ নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন কোম্পানির সচিব জনাব মোঃ মনির হোসেন, এফসিএস এবং স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব হেনরী হিলটন।

এজিএম-এ কোম্পানীর২০২২-২৩ অর্থ বছরের কার্যক্রম এবং নিরীক্ষত আর্থিক প্রতিবেদনেরউপর বিশদ আলোচনা হয়। উক্ত সভায় শেয়ারহোল্ডারদের বিǹিন্নমন্তব্য, মতামত ও প্রশ্নের উত্তর প্রদান করেন কোম্পানীর চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার।

এছাড়াও সম্মানিত শেয়ারহোল্ডারগন ২০২২-২৩ অর্থ বছরে কোম্পানীর ব্যবসা ও আর্থিক ফলাফলে সন্তোস প্রকাশ করেন এবং কোম্পানীর বোর্ড, চেয়ারম্যান সহ সকল স্তরের কর্মকতা কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় ২০২২-২৩ অর্থবছরের নিরীক্ষত হিসাব,১৫%নগদ লভ্যাংশ প্রদান ও ঢাকা মাদানি এভিনিউতে ১০০ ফিট রাস্তার সংলগ্ন জমি ক্রয় সংক্রান্তসহ অন্যান্য গুরুত্বপূর্ন সুপারিশকৃত বিষয় শেয়ারহোল্ডারগন কর্তৃক অনুমোদিত হয়।

সবশেষে এডিএন টেলিকম লিমিটেড-এর সকল সম্মানিত শেয়ারহোল্ডারও স্টেকহোল্ডারগণকে আন্তরিক ধ্যনবাদ জানিয়েও ভবিষ্যৎতে কোম্পানিরআরোসার্বিক উন্নতি কামনা করে সভার পরিসমাপ্তি ঘোষনা করা হয়।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *