কেডিএস এক্সেসরিজের ৩০তম এজিএম অনুষ্ঠিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

কেডিএস এক্সেসরিজ লিমিটেডের ৩০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ভার্চুয়ালি এ সভা অনুষ্ঠিত হয়।

কোম্পানির চেয়ারম্যান খলিলুর রহমানের সভাপতিত্বে এ সভায় ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান, পরিচালক তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক প্রফেসর সরওয়ার জাহান, প্রতিনিধি পরিচালক কামরুল হাসান এফসিএ, নিরীক্ষক প্রতিনিধি, ইনডিপেন্ডেন্ট স্ক্রটিনাইজারসহ সিইও দেবাশীষ দাশপাল, সিএফও বিপ্লব কান্তি বণিক এফসিএ এবং কোম্পানি সেক্রেটারি মন্জুরে খোদা ভার্চুয়ালি যুক্ত ছিলেন। এছাড়াও উল্লেখ্যযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ এ সভায় যুক্ত ছিলেন।

বিশেষ এক পরিস্থিতি সত্বেও শেয়ারহোল্ডারদের সরব উপস্থিতির জন্য কোম্পানির চেয়ারম্যান সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। এ বছর ৩০ বছরে পদার্পণ উপলক্ষ্যে কোম্পানির চেয়ারম্যান সকল শেয়ারহোল্ডারদেরকে সহযোগিতার জন্য কোম্পানির পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। শেয়ারহোল্ডারদের সর্বাত্নক সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীতে আরো ভালো করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় গত আর্থিক বছরে ১৫% নগদ লভ্যাংশ এবং কোম্পানির ৩০ জুন নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক ও স্বাধীন পরিচালক নিয়োগ এবং পরবর্তী বছরের জন্য নিরীক্ষক নিয়োগসহ অন্যান্য বিষয় অনুমোদন হয়।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *