গ্রাহকের সঙ্গে সম্পর্ক জোরদার করতে হবে: বিদ্যুৎ সচিব

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বিদ্যুৎ বিভাগের সচিব ও ডিপিডিসি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান বলেছেন, বিদ্যুৎ বিতরণকারী সংস্থাগুলোর মধ্যে অগ্রগামী প্রতিষ্ঠান হিসেবে ডিপিডিসি ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহযোগিতা করবে এবং অন্যদের পথ দেখাবে। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের মাধ্যমে সরাসরি গ্রাহকের সঙ্গে সম্পর্ক জোরদার করতে হবে।

ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২২ উপলক্ষে বুধবার (১৪ ডিসেম্বর) ডিপিডিসির উদ্যোগে বিদ্যুৎ ভবনের বিজয় হলে ডিপিডিসির বিভিন্ন ডিজিটাল সার্ভিসের ওপর দিনব্যাপী এক ডিজিটাল কার্যক্রম প্রদর্শনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডিপিডিসি চেয়ারম্যান আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য ডিপিডিসি প্রতিনিয়ত বিদ্যুৎ ব্যবস্থার আধুনিকায়ন, গ্রাহকসেবার উৎকর্ষ ও আভ্যন্তরীণ ব্যবস্থাপনার উন্নয়নে কাজ করে যাচ্ছে।

প্রসঙ্গত, প্রতি বছরের মতো এ বছরও তথ্য ও প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে সরকারি সেবাসমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে ‘প্রগতিশীল প্রযুক্তি, অন্তর্ভুক্তিমূলক উন্নতি’ এ স্লোগানকে সামনে রেখে ডিপিডিসি পরিবার উদযাপন করেছে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২২’।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব ও ডিপিডিসি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *