জেসিআই ঢাকা হেরিটেজের ক্যারিয়ার বিষয়ক সেমিনার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

চাকরি বা ব্যবসার পাশাপাশি কিভাবে উচ্চশিক্ষা গ্রহণ করা যায় সে বিষয়ে এক বিশেষ সেমিনার ও সাধারণ সদস্যদের নিয়ে জেনারেল মিটিং করেছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) এর লোকাল অর্গানাইজেশন ঢাকা হেরিটেজ। ১ জুলাই ২০২২ ঢাকার অদূরে একটি রিসোর্টে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনারের পাশাপাশি সাধারণ সদস্যদের নিয়ে ২য় সাধারণ সভা ও ডে-আউট পর্ব অনুষ্ঠিত হয়।

“স্টাডি এন্ড ক্যারিয়ার কন্টিনিয়েশন” উচ্চশিক্ষা বিষয়ক সেমিনারটির মেন্টর ছিলেন ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপাক ও সফট্ওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান জনাব ড. ইমরান মাহমুদ। ২০২২ সালের লোকাল প্রেসিডেন্ট মো. ফজলে মুনিমের সভাপতিত্বে পরিচালিত জিএমএম এ আরও উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশ-এর ন্যাশনাল কমিটির সদস্য আইপিএলপি নাহিদা আক্তার ও চেপ্টারের অন্যান্য সদস্যবৃন্দ। লোকাল প্রেসিডন্ট মো. ফজলে মুনিম, দক্ষতা উন্নয়ন প্রতিপাদ্য নিয়ে কাজ করতে গিয়ে জেসিআই ঢাকা হেরিটেজ বিভিন্ন কার্যক্রম ও প্রকল্প বাস্তবায়নের চিত্র তুলে ধরেন ।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮-৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের অলাভজনক সংগঠন। জেসিআইর সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে। বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের প্রায় ২৬টির বেশি লোকাল চ্যাপ্টার কাজ করছে। এরমধ্যে জেসিআই ঢাকা হেরিটেজ সবচেয়ে বড় এবং পুরোনো।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *