টপ টেকসই আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

দ্বিতীয় বারের মতো বাংলাদেশ ব্যাংক কর্তৃক টেকসই আর্থিক প্রতিষ্ঠানের স্বীকৃতি পাওয়ার পর এবার;বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংকম্যানেজমেন্ট-বিআইবিএম থেকে দ্বিতীয় বার স্বীকৃতি গ্রহণ করলো বাংলাদেশ ফাইন্যান্সলিমিটেড।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধাননির্বাহী কর্মকর্তা মোঃ কায়সারহামিদ এ পুরস্কার গ্রহণকরেন।এ সময় তাঁর সঙ্গে ছিলেন, হেড অব সাসটেইন্যাবলফাইন্যান্স- মো. কোহিনুর হোসেন।

শনিবার বিকেলে (৩০সেপ্টেম্বর, ২০২৩) ঢাকার মিরপুরে বিআইবিএম অডিটোরিয়ামে আয়োজিত সাসটেইন্যাবিলিটি রেটিংপ্রাপ্তব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানকে এপুরস্কার দেনবাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ফজলে কবির এবং অর্থনৈতি কসম্পর্ক বিভাগের সচিব,শরিফাখান।

অনুষ্ঠানটির সহ-আয়োজক প্রতিষ্ঠান দ্য জার্মান এজেন্সি ফর ইন্টারন্যাশনাল কো-অপারেশন বা জিআইজেড বাংলাদেশ।এই তালিকায় বেসরকারি খাতের সেরা ৭ব্যাংককে এবং সেরা চার আর্থিক প্রতিষ্ঠানকে টেকসই মানের স্বীকৃতি দেয়া হয়।

টেকসইকোর ব্যাংকিং সূচকের মধ্যে প্রতিষ্ঠানের ঋণেরমান, মূলধন পরিস্থিতি,সিএসআর, রুরাল ব্যাংকিংকার্যক্রমকে বিবেচনায় নিয়ে গেলো ২৯ আগস্ট বাংলাদেশ ব্যাংক এ পুরস্কার দেয়।

এ অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের বিবেচনাকে নিয়ামকধরে পুরস্কার দেয়া হয়েছে।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফাইন্যান্সের গ্রুপ সিএফও মো. সাজ্জাদুর রহমান ভুইয়া সহঅন্যরা।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *