ঢাকা-কক্সবাজার রুটে ফ্লাইট বাড়াচ্ছে নভোএয়ার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

কক্সবাজার রুটে টিকিটে চাহিদা বেড়ে যাওয়ায় ডেইলি ফ্লাইটের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি সংস্থা নভোএয়ার। আজ বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে সংস্থাটি জানিয়েছে, আগামীকাল থেকে ঢাকা-কক্সবাজার রুটে দুটির পরিবর্তে প্রতিদিন ছয়টি করে ফ্লাইট পরিচালনা করবে নভোএয়ার।

ঢাকা থেকে সকাল সাড়ে ৮টা, সাড়ে ৯টা, দুপুর ১২টা, দুপুর দেড়টা, দুপুর ৩টা এবং বিকেল ৪টা ২০ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে। একইভাবে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে কক্সবাজার থেকে সকাল ১০টা ৫ মিনিট, সকাল ১১টা ৫ মিনিট, দুপুর ১টা ৩৫ মিনিট, দুপুর ৩টা ৫ মিনিট, ৪টা ৩৫ মিনিট ও বিকেল ৫টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশে নভোএয়ারের ফ্লাইট ছেড়ে আসবে।

গত ১২ আগস্ট সরকার সিদ্ধান্ত জানিয়েছিল, ১৯ আগস্ট থেকে শর্তসাপেক্ষ পর্যটনকেন্দ্র, রিসোর্ট এবং বিনোদন কেন্দ্র পরিচালনা করা যাবে।

ফ্লাইট বাড়ানোর পাশাপাশি নভোএয়ার আজ আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। যাত্রীরা প্রত্যেকে প্রতি মাসে সর্বনিম্ন এক হাজার ৯০০ টাকা কিস্তিতে হলিডে প্যাকেজ উপভোগ করতে পারবেন। এর মধ্যে উড়োজাহাজ ভাড়া, হোটেল ভাড়া, নাস্তসহ নানা সুবিধা অন্তর্ভুক্ত করা হয়েছে।

যাত্রীদের সুবিধার্থে নভোএয়ার ২০টি প্রথম সারির ব্যাংক ও কক্সবাজারের চারটি বিলাসবহুল হোটেল মালিককে অংশীদার করেছে। চুক্তি অনুযায়ী, এই ২০টি ব্যাংকের কার্ডধারীরা শূন্য শতাংশ সুদ হারে হলিডে প্যাকেজ উপভোগ করতে পারবেন এবং সম্পূর্ণ অর্থ ছয় মাসের সমান কিস্তিতে পরিশোধ করতে পারবেন।

স্টকমার্কেটবিডি.কম/আহমেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *