দুই জেলায় ওয়ালটন প্লাজার নতুন শাখা উদ্বোধন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

দেশের দুই জেলায় নতুন শাখা চালু করলো সর্ববৃহৎ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। একটি কিশোরগঞ্জের কুলিয়ারচরে এবং অন্যটি নারায়ণগঞ্জ রূপগঞ্জের ডহরগাঁও। এসব প্লাজা থেকে স্থানীয় ক্রেতারা এখন আরো সহজে সাশ্রয়ী দামে কিনতে পারছেন ওয়ালটনের আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, স্মার্টফোন, ল্যাপটপ-কম্পিউটার, ফ্যানসহ বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, হোম ও আইটি পণ্য। রয়েছে কিস্তিতে পণ্য কেনার সুযোগসহ ৬ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট এবং কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষানীতির আওতায় দেয়া বিশেষ সুবিধা।

সম্প্রতি কুলিয়ারচর উপজেলার থানা রোডে কুলিয়ারচর শপিং কমপ্লেক্সে ওয়ালটন প্লাজার নতুন শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

পৃথকভাবে আয়োজিত দুটি শোরুম উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যাফেল ড্র’র মাধ্যমে উপস্থিত দর্শকদের মধ্য থেকে ২০ জন করে মোট ৪০ জনকে পুরস্কৃত করে ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষ। অনুষ্ঠানে বিখ্যাত কমেডিয়ান আবু হেনা রনি মজার মজার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন।

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *