নভোএয়ারের টিকিট কিনলে ১০ শতাংশ ছাড়

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের মাধ্যমে এখন থেকে নভোএয়ারের অভ্যন্তরীণ টিকিট কেনার ক্ষেত্রে গ্রাহকরা পাবেন বিশেষ ছাড়। ‘নগদ’ ওয়ালেট থেকে নভোএয়ারের টিকিট ক্রয়ের পেমেন্ট করলেই গ্রাহকরা ১০ শতাংশ বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নগদ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সম্প্রতি বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান ‘নগদ’ ও দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। নগদের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান এবং নভোএয়ারে হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নগদের চিফ সেলস অফিসার শিহাব উদ্দিন চৌধুরী এবং হেড অব বিজনেস সেলস সাইদুর রহমান দিপু।

এই চুক্তির আওতায় নগদের গ্রাহকরা তাদের ওয়ালেট দিয়ে নভোএয়ারের সেলস পয়েন্ট থেকে অভ্যন্তরীণ টিকিট কিনতে পারবেন এবং ১ সেপ্টেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত মূল ভাড়া থেকে ১০ শতাংশ ছাড়ের এই বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

এ চুক্তি সম্পর্কে নগদের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, লকডাউন ছাড়ার পর মানুষের যাতায়াত অনেক বেড়েছে। এ চুক্তির কারণে যাত্রীরা কম খরচে বিমানে যাতায়াত করতে পারবেন।

গ্রাহকরা এ বিষয়ে আরও বিস্তারিত জানতে নগদের হটলাইন ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে যোগাযোগ করতে পারেন।

স্টকমার্কেটবিডি.কম/আহমেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *