প্রধানমন্ত্রীর তহবিলে ২ কোটি টাকা অনুদান দিলো সাইফ পাওয়ারটেক

প্রধানমন্ত্রীর হাউস কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স এবং করোনা সহায়তা তহবিলে গতকাল সাইফ পাওয়ার অনুদান প্রদান করে। ভিডিও কনফারেন্সের এ অনুষ্ঠানে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : পিএমও

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

প্রধানমন্ত্রীর দুই তহবিলে ২ কোটি টাকা অনুদান দিয়েছে দেশের বৃহৎ ব্যবসায়ী প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক। করোনা সহায়তা তহবিল ও ‘হাউস কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স’ তহবিলে এই অনুদান দেওয়া হয়।

গত বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে এই অনুদান তুলে দেওয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে অনুষ্ঠানে যুক্ত ছিলেন। একই অনুষ্ঠানে আরো কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠান প্রধানমন্ত্রীর তহবিলে অর্থ সহায়তা দিয়েছেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউসের হাতে অনুদানের চেক তুলে দেন দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রিড়া ব্যক্তিত্ব সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিন।

অনুষ্ঠানে পোশাক মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ ও বিকেএমইএ, বিবিএ, ঢাকা চেম্বার, চট্টগ্রাম চেম্বার, মেট্রোপলিটন চেম্বার, এস আলম গ্রুপ, সিটি গ্রুপ, মেঘনা গ্রুপ, ওয়ালটন, পিএইচপি, প্রাণ-আরএফএল, বেঙ্গল ও শেলটেকসহ বেশ কিছু প্রতিষ্ঠান ও ব্যক্তির পক্ষ থেকে অনুদান দেওয়া হয়।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *