বাংলাদেশ ফাইন্যান্সের পরিচালক হলেন মাহতাব উদ্দিন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্সের পরিচালনা পর্ষদে যোগ দিলেন মাহতাব উদ্দিন আহমেদ পরিচালক হিসেবে বাংলাদেশ ব্যাংক তার নিয়োগ অনুমোদন করে।

বৃহস্পতিবার দুপুরে (৬ এপ্রিল ২০২৩) বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষ থেকে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়। বাংলাদেশ ফাইন্যান্সের পরিচালনা পর্ষদে যোগ দেয়ার আগে সুদীর্ঘ ৩০ বছরের গৌরবাজ্জল ক্যারিয়ারে মাহতাবউদ্দিন আহমেদ রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ইউনিলিভার এর ন্যাশনাল ফাইন্যান্স ডিরেক্টর সহ বিশ্বের রবিভিন্ন দেশে- দেশী ও বহুজাতিক বেশকিছু প্রতিষ্ঠানের শীর্ষপদে কর্মরত ছিলেন। তার হাত ধরেই বাংলাদেশের টেলিকমিউনিকেশন সেক্টরের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

বাংলাদেশ ফাইন্যান্সে মাহতাবউদ্দিন আহমেদ’র এই নিয়োগকে স্বাগত জানান, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মানোয়ার হোসেন। আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, মাহতাবউদ্দিন আহমেদের বোর্ডে অন্তর্ভূক্ত করণ করপোরেটগভর্নেন্স, দক্ষ ব্যবস্থাপনা পর্ষদ এবং আন্তঃনীরিক্ষা সহ বিভিন্ন ক্যাটাগরিতে বাংলাদেশ ফাইন্যান্সের অবস্থানকে সুসংহত ও সুদৃঢ় করবে।

এ বিষয়ে মাহতাবউদ্দিন আহমেদ বলেন বাংলাদেশ ফাইন্যান্সের পরিচালক হিসেবে যোগদিতে পেরে তিনিগর্বিত প্রতিষ্ঠানটির উত্তরোত্তরসাফল্যে অবদান রাখবেন বলেও জানান তিনি।

স্টকমার্কেটবিডি.কম/////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *