বারভিডার সভাপতি ডন ও মহাসচিব শহীদুল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস্ ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) সভাপতি হিসেবে মো. হাবিব উল্লাহ ডন ও মহাসচিব হিসেবে শহীদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সভাপতি ও মহাসচিব দুজনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা ২০২২-২৪ মেয়াদের দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার বারভিডা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মো. হাবিব উল্লাহ ডন এ নিয়ে চারবার বারভিডার সভাপতি নির্বাচিত হলেন। সভাপতি ও মহাসচিবের পাশাপাশি সংগঠনটির সহ-সভাপতি ও কার্যনির্বাহী সদস্য নির্বাচন করা হয়েছে।

সংগঠনের সহ-সভাপতি ১, ২ ও ৩ পদে নির্বাচিত হয়েছেন মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান ও মো. গিয়াস উদ্দিন চৌধুরী। কার্যনির্বাহী কমিটির অন্য পদগুলোতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

যুগ্ম মহাসচিব পদে বেলাল উদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ আনিছুর রহমান ও যুগ্ম কোষাধ্যক্ষ পদে মো. সাইফুল আলম নির্বাচিত হয়েছেন।

এছাড়া ডা. হাবিবুর রহমান খান অর্গানাইজিং সেক্রেটারি, মো. জসিম উদ্দিন পাবলিকেশন অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি, মো. আব্দুল আউয়াল প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেক্রেটারি, জুবায়ের রহমান কালচারাল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *