বোরাক রিয়েল স্টেটের জাকজমকপূর্ণ রোড শো অনুষ্ঠিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে বাজারে শেয়ার ছেড়ে ৪০০ কোটি টাকা সংগ্রহ করতে একটি জাকজমকপূর্ণ রোড শো করেছে বোরাক রিয়েল স্টেট লিমিটেড। বুকবিল্ডিং পদ্ধতিতে শেয়ারবাজারে আসতে চায় এই কোম্পানিটি।

আজ বুধবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া এই রোড শোর মাধ্যমে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে কোম্পানিটির বিভিন্ন দিক এবং ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরা হয়েছে। রাজধানীর বনানীতে শেরাটন হোটেলে জমকালো এই রোড শো অনুষ্ঠিত হয়।

রোড শো তে বোরাক রিয়েল স্টেটের চেয়ারম্যান মিসেস সেলিনা আলী ও ব্যবস্থাপনা পরিচালক মো: নূর আলীসহ কোম্পানির পরিচালক এবং শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় ব্যবস্থাপনা পরিচালক মো: নূর আলী বলেন, বোরাক রিয়েল এস্টেট এই সেক্টরের একটি মাইলফলক। এটি হবে দেশের সবচেয়ে বড় সম্পদশালী প্রতিষ্ঠান। বোরাকের সাথে যারা সম্পৃক্ত হবেন তারা লাভবান হবে, তারা কখনো ঠকবেন না।

কোম্পানিটি নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসই) অনুমতি পেলে প্রথমে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে শেয়ার বিক্রি করবে। পরে সাধারণ জনগণের কাছে শেয়ার বিক্রি করা হবে। যে দামে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের জন্য সংরক্ষিত কোটার শেয়ার বিক্রি শেষ হবে, সে দামে জনসাধারণের কাছে শেয়ার বিক্রি করার প্রস্তাব দেওয়া হবে।

৪০০ কোটি টাকা সংগ্রহের জন্য যতগুলো শেয়ার বিক্রি করা প্রয়োজন, ততগুলো শেয়ার ইস্যু করবে কোম্পানিটি।

রোড শো’তে মার্চেন্ট ব্যাংকার্স এবং পোর্ট ফলিও ম্যানেজার, এসেট ম্যানেজার, মিউচ্যুয়াল ফান্ড অ্যান্ড কালেক্টিভ ইনভেস্টমেন্ট স্কিম, স্টক ডিলার, ব্যাংকস, আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, ফান্ড ম্যানেজার, অল্টারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড, বিদেশী বিনিয়োগকারীসহ যোগ্য বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *