মাইওয়ানের ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

এই অফারের মাধ্যমে গ্রাহকরা দৈনিক মাত্র ১০০ টাকায় রেফ্রিজারেটর কিনতে পারবেন। এই ক্যাম্পেইনে এক্সচেঞ্জ অফার সহ গ্রাহকরা সর্বোচ্চ ৭,০০০ টাকা পর্যন্ত উপভোগ করতে পারবেন।

মিনিস্টার মাইওয়ান গ্রুপ বাংলাদেশের দ্রুত বর্ধনশীল স্থানীয় ইলেকট্রনিক কোম্পানিগুলির মধ্যে একটি, যারা বিশ্বাস করে যে তাদের পণ্যগুলি গ্রাহকদের সর্বাধিক সুবিধার কথা চিন্তা করে তৈরি করা হয়ে থাকে। এবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফার দিচ্ছে মিনিস্টার মাইওয়ান গ্রুপ।

এই অফারের মাধ্যমে মিনিস্টারের ফ্যান, রেফ্রিজারেটর, ফ্রিজার, এয়ার কন্ডিশনার, এলইডি টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেনসহ অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স পাওয়া যাবে ডিসকাউন্ট মূল্যে। ‘কোটি কোটি টাকার সালামি অফার’-এর মাধ্যমে রেফ্রিজারেটর কিনলে সর্বোচ্চ ১৪ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ক্রেতারা।এছাড়া একটি এলইডি টিভি মাত্র ৬ হাজার ৯০০ টাকায় এবং টেবিল ফ্যান মাত্র ১ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে।

মিনিস্টার মাই-ওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, ‘ঈদ হচ্ছে আনন্দ উদযাপন ও উপহার দেওয়ার সময় আর তাইএবার ঈদে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য আমাদের পণ্য উপভোগের মাধ্যমে আনন্দ ভাগাভাগি করার সুবিধার্থে মিনিস্টার মাই ওয়ান গ্রুপএকটি ঈদ স্পেশাল ক্যাম্পেইন চালু করেছে’।

ক্যাম্পেইন চলাকালে গ্রাহকগণ ওয়াশিং মেশিন কিনলে ৩ হাজার টাকা মূল্যের ক্যাশ ভাউচার ও মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন কিনলে উপহার হিসেবে পাবেন একটি রাইস কুকার বা মশা নিধনকারী ব্যাট। আবার সিলিং ফ্যান কিনলে ক্রেতারা পাবেন ৩০০ টাকা ডিসকাউন্ট অথবা ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ স্ক্র্যাচ কার্ড।

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *