মাইওয়ানের ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফারে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

এই অফারের মাধ্যমে গ্রাহকরা দৈনিক মাত্র ১০০ টাকায় রেফ্রিজারেটর কিনতে পারবেন। এই ক্যাম্পেইনে এক্সচেঞ্জ অফার সহ গ্রাহকরা সর্বোচ্চ ৭,০০০ টাকা পর্যন্ত উপভোগ করতে পারবেন।

মিনিস্টার মাইওয়ান গ্রুপ বাংলাদেশের দ্রুত বর্ধনশীল স্থানীয় ইলেকট্রনিক কোম্পানিগুলির মধ্যে একটি, যারা বিশ্বাস করে যে তাদের পণ্যগুলি গ্রাহকদের সর্বাধিক সুবিধার কথা চিন্তা করে তৈরি করা হয়ে থাকে। এবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফার দিচ্ছে মিনিস্টার মাইওয়ান গ্রুপ।

এই অফারের মাধ্যমে মিনিস্টারের ফ্যান, রেফ্রিজারেটর, ফ্রিজার, এয়ার কন্ডিশনার, এলইডি টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেনসহ অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স পাওয়া যাবে ডিসকাউন্ট মূল্যে। ‘কোটি কোটি টাকার সালামি অফার’-এর মাধ্যমে রেফ্রিজারেটর কিনলে সর্বোচ্চ ১৪ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ক্রেতারা।এছাড়া একটি এলইডি টিভি মাত্র ৬ হাজার ৯০০ টাকায় এবং টেবিল ফ্যান মাত্র ১ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে।

মিনিস্টার মাই-ওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, ‘ঈদ হচ্ছে আনন্দ উদযাপন ও উপহার দেওয়ার সময় আর তাইএবার ঈদে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য আমাদের পণ্য উপভোগের মাধ্যমে আনন্দ ভাগাভাগি করার সুবিধার্থে মিনিস্টার মাই ওয়ান গ্রুপএকটি ঈদ স্পেশাল ক্যাম্পেইন চালু করেছে’।
এই ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা দৈনিক ১০০ টাকা কিস্তিতে রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনতে পারবেন। তাছাড়া ১৬৫ লিটার রেফ্রিজারেটরের দাম এখন মাত্র ২৩,৯০০ টাকা (আগের দাম XXX টাকা) এবং ২৪ মাসের কিস্তিতে (রেট?) সাথে উপহার হিসেবে পাবেন একটি রাইস কুকার।

প্রতিদিনের কিস্তির অফারটির পাশাপাশি ক্যাম্পেইনটিতে থাকছে একটি এক্সচেঞ্জ অফারওযেখানে মিনিস্টার মাইওয়ান গ্রুপ যে কোনো গ্রাহককে ১৬৫-২৮৫ লিটার রেফ্রিজারেটরে ৫০০০ টাকা এবং ২৮৫ লিটার বা তার অধিক ধারণক্ষমতার রেফ্রিজারেটরে ৭০০০ টাকা পর্যন্ত ছাড় দেবে এই এক্সচেঞ্জ অফার গ্রহণকারীগ্রাহকদের।

গ্রাহকগণ মাত্র ২০ টাকা মাসিক কিস্তিতে এনার্জি সেভিং ইনভার্টার প্রযুক্তিযুক্ত, ১২ বছরের কম্প্রেসর ওয়ারেন্টিসহ ১০০% বিটিইউ এয়ার কন্ডিশনার কিনতে পারবেন, যা আবার এক্সচেঞ্জ অফার টি উপভোগের মাধ্যমে ৩০% কমানো যাবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে আমরা ৭ বছরের সার্ভিস ওয়ারেন্টি এবং ৪ বছরের প্যানেল ওয়ারেন্টি সহ ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন দিচ্ছি মাত্র ৯,৯৯৯ টাকায়।

ক্যাম্পেইন চলাকালে গ্রাহকগণ ওয়াশিং মেশিন কিনলে ৩ হাজার টাকা মূল্যের ক্যাশ ভাউচার ও মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন কিনলে উপহার হিসেবে পাবেন একটি রাইস কুকার বা মশা নিধনকারী ব্যাট। আবার সিলিং ফ্যান কিনলে ক্রেতারা পাবেন ৩০০ টাকা ডিসকাউন্ট অথবা ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ স্ক্র্যাচ কার্ড।

এছাড়াও মিনিস্টার গ্রুপের যেকোনো মডেলের রেফ্রিজারেটর, এলইডি টিভি বা অন্য যেকোনো হোম অ্যাপ্লায়েন্স কিনলে ক্রেতারা স্ক্র্যাচ কার্ড পাবেন, যা ঘষলে তারা ক্যাশ ভাউচার, তাৎক্ষণিক উপহার এবং ক্যাশ ফ্রি উপহার জিততে পারবেন। স্ক্র্যাচ কার্ড জেতার পাশাপাশি, গ্রাহকরা নির্বাচিত মডেলগুলিতে ০% ডাউন পেমেন্টসহ ৩৬ মাসের কিস্তি উপভোগ করার সুযোগ পাবেন।
মিনিস্টারের সকল লোকাল শোরুমে গ্রাহকদের জন্য অনেক অনেক অফার অপেক্ষা করছে আর তাই দেরি না করে আজই মিনিস্টার মাইওয়ান গ্রুপের অফারগুলো উপভোগ করতে সবাইকে শোরুমপরিদর্শনের জন্য আমন্ত্রণ জানাচ্ছে মিনিস্টার পরিবার।

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *