মিনিস্টারের ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফার জিতল যারা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

সম্প্রতি মিনিস্টার গ্রুপের‘কোটি কোটি টাকার ঈদসালামি’ অফারের মাধ্যমে ঢাকার মিরপুরস্থ মিনিস্টারের নিজস্ব শো-রুম থেকে ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০% ফ্রি পেলেন মিরপুর শাহ আলীবাগের মোঃ হাবিবুর রহমান। অন্যদিকে ডেমরায় মিনিস্টারের নিজস্ব শো-রুম থেকে ফ্রিজ কিনে ৫০% ফ্রি পেলেন ডেমরা ডগাইয়ের মোঃ রাসেল।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সবার মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে’কোটি কোটি টাকার ঈদসা লামি’ অফার ।

এ অফারের মাধ্যমে একজন গ্রাহক মিনিস্টার গ্রুপের যে কোন মডেলের ফ্রিজ, এলইডি টিভি, এসি এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্য কিনলেই পেতে পারেন স্ক্র্যাচকার্ড। আর কার্ড ঘষেই পাওয়া যাবে ক্যাশ ভাউচার, ইনস্ট্যান্টগিফট, ১০০% পর্যন্ত ফ্রি, নগদ মূল্য ছাড়া সহ আকর্ষণীয় নি্শ্চিত সব উপহার।

১০০% ফ্রি পেয়ে অত্যন্ত খুশি মোঃ হাবিবুর রহমান । তিনি১০০% ফ্রি পেয়ে উচ্ছ্বাসিত কন্ঠে বলেন,“আমি এখনো বিশ্বাস করতে পারছিনা যে, ফ্রিজ কিনে ১০০% ফ্রিপেয়েছি! এই খুশি ভাষায় প্রকাশ করার মত নয়।

৫০% ফ্রি পেয়ে ব্যাপক আনন্দিত ডগাইয়ের মোঃ রাসেল । পুরস্কার পাওয়ার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন,“আমি অত্যন্ত আনন্দিত। আমার ঈদের আনন্দ দ্বিগুণ হয়ে গিয়েছে। মিনিস্টার কোম্পানিকে অসংখ্য ধন্যবাদ আমাদের জন্য এমন অফার রাখার জন্য।

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেডঅবব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনকে এমজি কিবরিয়া বলেন, “ঈদ হচ্ছে আনন্দ উদযাপন ও উপহার দেওয়ার সময়।

আর তাই এবার ঈদে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য আমাদের পণ্য পভোগের মাধ্যমে আনন্দ ভাগাভাগি করার সুবিধার্থে মিনিস্টার গ্রুপ এই ঈদ স্পেশাল ক্যাম্পেইন চালু করেছে”।

স্টকমার্কেটবিডি.কম////

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *