রিয়েলমি স্মার্টফোন কিনলে ফ্রিজ, ওয়াশিং মেশিন পুরস্কার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ‘ঈদের খুশি রিয়েলমি-তেবেশি’ স্লোগানে শুরু করেছে ‘মেগা ঈদ ক্যাম্পেইন’।

এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে রিয়েলমি স্মার্টফোন কিনে ডিপফ্রিজ, ওয়াশিং মেশিনসহ অসংখ্য পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। এছাড়া ওরবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকদের জন্য রয়েছে নিশ্চিত ডেটাবান্ডল অফার।

পরিস্থিতি বিবেচনায়, নিকটস্থ আউটলেট থেকে হোম ডেলিভারির মাধ্যমে রিয়েলমি স্মার্টফোন কেনা যাবে এবং দুর্দান্ত এসব অফার পাওয়া যাবে। হোম ডেলিভারি এবং দুর্দান্ত ঈদ অফার পেতে ক্লিকঃ https://myrealmeoffer.com

ক্যাম্পেইনটি চলবে আগামী ২০ জুলাই পর্যন্ত। এই ক্যাম্পেইনে প্রত্যেক ক্রেতার জন্যই থাকছে নিশ্চিত পুরস্কার। পুরস্কার হিসেবে রয়েছে ডিপফ্রিজ, ওয়াশিংমেশিন, রিয়েলমি ৮ প্রো, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ গিফটবক্স, রিয়েলমি সি২১ গিফটবক্স, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি টি-শার্ট ও তাৎক্ষণিক ক্যাশ ব্যাক অফার। ক্যাম্পেইন, অফার ও শর্তসমূহ সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহীরা কল করুন – ০৯৬১০৫৫৫৫৫৫ নম্বরে।

এই অফারগুলো শুধুমাত্র রিয়েলমি’র অফিশিয়াল স্মার্টফোনের জন্য প্রযোজ্য।

স্মার্টফোন কিনে পুরস্কার জেতার পর বিজয়ীর মোবাইল নম্বরে এসএমএস পাঠিয়ে পুরস্কার বিজয়ীকে তার পুরস্কার সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

রিয়েলমি’র এই অসাধারণ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে চমৎকার সব পুরস্কার লুফে নিয়ে এবারের ঈদটাকে আনন্দময় করে নিতে পারেন আপনিও।

৫জি পপুলারাইজার রিয়েলমি বিভিন্ন ফাইভজি পণ্য তৈরি করছে। তাদের লক্ষ্য হচ্ছেআগামী তিন বছরের মধ্যে তরুণদের জন্য ১০ কোটি ফাইভজি স্মার্টফোন নিয়ে আসা। ফাইভজি ফোন ছাড়াও, রিয়েলমি তরুণদের জন্য এআইওটি পণ্য আনার ক্ষেত্রে ব্র্যান্ডটির অ্যাডভান্স ‘১+৫+টি’ কৌশলের মাধ্যমে এআইওটি ২.০ ডেভেলপমেন্টফেস’ এ প্রবেশ করেছে।

স্টকমার্কেটবিডি.কম/আহমেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *