শেয়ারবাজার উন্নয়নে এফবিসিসিআইয়ের সহযোগিতা চায় ডিবিএ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর নব নির্বাচিত সভাপতি জসিম উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাত করেছে শেয়ারবাজারের ব্রোকারদের শীর্ষ সংগঠন ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

সংগঠনটির কার্যালয় থেকে পাঠানো এক লিখিত বার্তা মারফত জানা যায় যে, গতকল সোমবার সভাপতি শরীফ আনোয়ার হোসেনের নেতৃত্বে ডিবিএ পরিচালনা পর্ষদের একটি প্রতিনিধি দল এফবিসিসিআইর সভাপতি জসিমউদ্দিনের সাথে তার কার্যালয়ে সাক্ষাত করে। সভায় ডিবিএর পক্ষ থেকে এফবিসিসিআইয়ের সভাপতিকে ফুলেল শুভেচ্ছাসহ অভিনন্দন জানানো হয়। বৈঠকে উভয় সংগঠনের প্রতিনিধিদের মধ্যে দেশেরশিল্প, ব্যবসা-বাণিজ্যের বর্তমান পরিস্থিতির পাশাপাশি শেয়ারবাজার পরিস্থিতি নিয়ে দীর্ঘ আলাপও মতবিনিময়হয়।

ডিবিএ সভাপতি শরীফ তার বক্তব্যে দেশের শিল্প অর্থনৈতিক বিকাশে শেয়ারবাজারের গুরুত্ব ও ভূমিকার কথা তুলে ধরেন এবং এর উন্নয়ন ও অগ্রগতিতে তার এবং তার সংগঠনের সার্বিক সহযোগীতা কামনা করেন।

তিনি আরও বলেন, শেয়ারবাজারের পাশাপাশি দেশের শিল্প ও ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন সাধনে ডিবিএ অতীতের ন্যায় ভবিষ্যতেও এফবিসিসিআইর সাথে এক যোগে কাজ করে যাবে। জসিম উদ্দিন ডিবিএর প্রেসিডেন্টসহ সকল প্রতিনিধিদের আন্তরিক ধন্যবাদ জানান এবং শেয়ারবাজারের যে কোন প্রয়োজনে তার এবং তার সংগঠনের পক্ষ থেকে সকল প্রকার সহায়তা প্রদানের আশ্বাস দেন।

সভায় ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও, ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, পরিচালক দস্তগীর মো. আদিল, মো.সাইফুদ্দিন, সদ্য বিদায়ী প্রেসিডেন্ট মো. শাকিল রিজভী, এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট এম. এ মোমেনসহ উভয় সংগঠনের আরো সদস্যগণ উপস্থিত ছিলেন।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *