সাভারে লাব্বাইক ফ্যাশন কারখানায় দুর্ধর্ষ ডাকাতি

ppppস্টকমার্কেটবিডি ডেস্ক :

সাভারে একটি তৈরি পোশাক কারখানায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার ভোর রাতে উপজেলার কবিরপুর দেওয়ান পাড়া মহল্লার লাব্বাইক ফ্যাশন ওয়ার লিমিটেড নামক নিটিং কারখানায় এ ডাকাতির ঘটনা ঘটে।

কারখানার শ্রমিকরা জানান, রবিবার রাতের শিফটে ১০ জন শ্রমিক কাজ করছিল। রাত দুইটার দিকে ৩০-৩৫ জনের মুখোশ পরিহিত একদল ডাকাত নিরাপত্তা কর্মীদের হাত-পা বেঁধে রেখে কারখানায় প্রবেশ করে। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই ডাকাত দলের সদস্যরা শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর শুরু করে। এক পর্যায়ে শ্রমিকদের বেঁধে রেখে নগদ টাকা, মোবাইল ফোন, হাতের আংটি, কারখানার সুতা, ল্যাপটপ ও মেশিনারিজ যন্ত্রাংশসহ প্রায় কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতদের হামলায় আহত শ্রমিকরা হলেন মানিক সরকার, জশিম, রনক, হৃদয়, সুজন রায়, আলী আকবর, মালেক, কবির, রনি আহাম্মেদ, রুহুল আমিন, হাশেম আলী, নিজাম উদ্দিন, ও আজিবর রহমান।

কারখানার ব্যবস্থাপনা পরিচালক মো. নিদানুজ্জামান বলেন, ডাকতরা কারখানার শ্রমিকদের মারধর করে বেঁধে রেখে প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, ডাকাতির খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজেও যাচ্ছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র : বিডি প্রতিদিন

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *