আজ থেকে ফের সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করছে টিসিবি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ঈদুল আজহার ছুটির পর আবারো সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি শুরু করেছে সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। আজ সোমবার (২৬ জুলাই) থেকে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ট্রাকে করে পণ্য বিক্রি করছে সংস্থাটি।

টিসিবি সূত্র জানায়, সাশ্রয়ী মূল্যে ট্রাকে পণ্য বিক্রি কার্যক্রমের অংশ হিসেবে মসুর ডাল, চিনি ও সয়াবিন তেল বিক্রি করা হচ্ছে। ঈদের আগের মতো এ পর্যায়েও দেশে ৪৫০টি ট্রাকে পণ্য বিক্রি কার্যক্রম পরিচালনা করা হবে। এর মধ্যে ঢাকা শহরে ৮০টি এবং চট্টগ্রাম নগরীতে ২০টি ট্রাকে পণ্য বিক্রি করা হবে।

সূত্র আরো জানায়, ক্রেতারা প্রতি কেজি চিনি ও মসুর ডাল ৫৫ টাকায় কিনতে পারবেন টিসিবি ট্রাকগুলো থেকে। একজন ক্রেতা সর্বোচ্চ চার কেজি চিনি এবং দুই কেজি ডাল কিনতে পারবেন। এছাড়া ১০০ টাকা লিটারে সয়াবিন তেল দেওয়া হবে। একজন ক্রেতা দুই থেকে সর্বোচ্চ পাঁচ লিটার তেল কিনতে পারবেন।

এর আগে গত ৫ জুলাই ট্রাকে পণ্য বিক্রি কার্যক্রম শুরু করেছিল টিসিবি। কোরবানির ঈদের আগে গত ১৮ জুলাই পর্যন্ত তা চলে। টিসিবির এবারের ট্রাকে পণ্য বিক্রি কার্যক্রম আগামী ২৬ আগস্ট পর্যন্ত চলবে। তবে সরকারি ছুটির দিন বন্ধ থাকবে এ কার্যক্রম।

স্টকমার্কেটবিডি.কম/আহমেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *