ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন ব্রাহ্মণবাড়িয়ার হাসান আহামদ

ওয়ালটন ফ্রিজ কিনে পাওয়া গাড়ির চাবি ক্রেতা হাসান আহামদের হাতে তুলে দিচ্ছেন প্রতিষ্ঠানের ডিএমডি এমদাদুল হক সরকার ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন আরো একজন ক্রেতা। তিনি হলেন ব্রাহ্মণবাড়িয়া সদরের হাসান আহামদ। দেশব্যাপী চলমান ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’তে ঘোষিত বিশেষ ক্রেতাসুবিধার আওতায় ফ্রিজ কিনে ওই গাড়িটি পান তিনি।

ইতোমধ্যে এই সিজনে ওয়ালটন থেকে গাড়ি ফ্রি পেয়েছেন ৪ জন ক্রেতা। তারা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার হাসান আহামদ, যশোরের শার্শার শ্রী রতন লাল বাসফোড়, নওগাঁর খাদিজা বিবি ও নারায়ণগঞ্জের মাসুদ করিম। এছাড়া ওয়ালটন ফ্রিজ, টিভিসহ লাখ লাখ উপহার পেয়েছেন অসংখ্য ক্রেতা। ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত এই সুবিধা থাকছে।

বুধবার (২১ জুন) বিকেলে শহরের মোদকবাড়ি মোড়ে ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম আহাদ এন্টারপ্রাইজে এক জমকালো গাড়ি হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সৌভাগ্যবান ক্রেতা হাসানের হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর নেয়ামুল হক, ওয়ালটনের রিজিওনাল সেলস ম্যানেজার রাকিবুল হাসান এবং আহাদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আব্দুল আহাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান বলেন, দেশীয় ব্র্যান্ড ওয়ালটন যে গ্রাহকদের দেয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে আজকের অনুষ্ঠান তারই প্রমাণ। বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়ালটন পণ্য কিনতে সবার প্রতি তিনি আহ্বান জানান।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *