পারভেজ তমাল চেয়ারম্যান ও রফিকুল ইসলাম ভাইস-চেয়ারম্যান পুন:র্নির্বাচিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

এসএম পারভেজ তমাল এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। এছাড়া ভাইসচেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম মিয়া আরজু। আজ ২৫ জুন রোববার ব্যাংকের পরিচালনা পর্ষদের ১৬৭তম সভায় সর্বসম্মতিক্রমে তাঁরা পুনর্নির্বাচিত হন।

এর আগে ব্যাংকের ১০ম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডারদের সরাসরি ভোটে তাঁরা পরিচালক হিসেব নির্বাচিত হন। ব্যাংকের উদ্যোক্তা আবু বকর চৌধুরী পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন। তাঁদের নিয়োগের বিষয়ে অনাপত্তি প্রদান করেছে বাংলাদেশ ব্যাংক।

প্রবাসী সফল উদ্যোক্তা এসএম পারভেজ তমাল এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক। ২০১৭ সালের ১০ ডিসেম্বর তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হন।প্রযুক্তিনির্ভর উপশাখা ব্যাংকিং, প্রান্তিক পর্যায়ের মানুষের জন্য ক্ষুদ্রঋণ চালু এবং অ্যাপের মাধ্যমে পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা প্রদান তাঁর যোগ্য নেতৃত্ব ও উদ্ভাবনী চিন্তার ফসল।

পারভেজ তমালের নেতৃত্বে মাত্র ৫ বছরে এনআরবিসি ব্যাংক ব্যাপক সেবা প্রসারে গ্রাম-বাংলার প্রান্তিক মানুষের ব্যাংকে পরিণত হয়েছে। তাঁর যুগোপযোগী সেবার উদ্ভাবন ও সম্প্রসারণের কারণে এনআরবিসি ব্যাংক জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন পুরস্কার ও সম্মাননা লাভ করেছে।

ব্যাংকের ভাইস-চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত রফিকুল ইসলাম মিয়া আরজু রাশিয়ার জর্জিয়া টেকনিক্যাল ইউনিভার্সিটি থেকে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি রাশিয়ার অন্যতম সফল উদ্যোক্তা এবং ব্যবসায়ী।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *