বাংলাদেশ ব্যাংকের সামনে বিনিয়োগকারীদের প্রতিবাদ কর্মসূচি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বাংলাদেশ ব্যাংক ও বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) মধ্যকার টানাপোড়েনে নাজুক অবস্থায় রয়েছেন শেয়ারবাজারের বিনিয়োগকারীরা। দুই নিয়ন্ত্রক সংস্থার টানাপোড়েন নিষ্পত্তিসহ শেয়ারবাজারের উন্নয়নে দ্রুত প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে বাংলাদেশ শেয়ারবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদ থেকে আয়োজিত প্রতিবাদ কর্মসূচির মাধ্যমে এ দাবি জানানো হয়েছে। কর্মসূচিতে নেতৃত্ব দেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আব্দুর রাজ্জাক। এ সময় সংগঠনের ২০ সদস্য উপস্থিত ছিলেন।

তবে বিনিয়োগকারীদের এ প্রতিবাদ কর্মসূচিতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ করা হয়।

প্রতিবাদ কর্মসূচি পালন শেষে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কাজী আব্দুর রাজ্জাক বলেন, ‘শেয়ারবাজার নিয়ে বাংলাদেশ ব্যাংক ও বিএসইসি’র মধ্যে একটি টানাপোড়ন চলছে। এ পরিস্থিতিতে নাজুক অবস্থায় রয়েছেন শেয়ারবাজারসহ বিনিয়োগকারীরা। তাই দুইটি নিয়ন্ত্রক সংস্থার টানাপোড়েন নিষ্পত্তি এবং শেয়ারবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। এ লক্ষ্যে আমরা প্রতিবাদ কর্মসূচি পালন করেছি।’

স্টকমার্কেটবিডি.কম/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *