বিএমবিএর নতুন সভাপতি ছায়েদুর রহমান ও সেক্রেটারি রিয়াদ মতিন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) ২০২২-২৩ মেয়াদে নতুন কমিটি গঠন করা হয়েছে। আগের মেয়াদের ধারাবাহিকতায় এবারো সংগঠনটির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেডের চেয়ারম্যান ও ইবিএল ইনভেস্টমেন্টসের পরিচালক মো. ছায়েদুর রহমান।

সেক্রেটারি নির্বাচিত হয়েছেন বিএমএসএল ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. রিয়াদ মতিন। গতকাল বিএমবিএর কার্যনির্বাহী সদস্যরা নতুন কমিটিকে নির্বাচিত করেন।

কমিটিতে প্রথম সহসভাপতি নির্বাচিত হয়েছেন আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা অসিত কুমার চক্রবর্তী এবং দ্বিতীয় সহসভাপতি হয়েছেন আইডিএলসি ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুজ্জামান। কোষাধাক্ষ পদে ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহিম নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সন্ধানী লাইফ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ নজরুল ইসলাম, এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়দুর রহমান, এএফসি ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মজুমদার, সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক মো. আবু বকর, বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. হামদুল ইসলাম, আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নুর আহমেদ এবং এশিয়ান টাইগার্স ক্যাপিটাল পার্টনার্স ইনভেস্টমেন্ট লিমিটেডের ভাইস চেয়ারম্যান মীর মাহফুজুর রহমান।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *