শ্যামলীতে ওয়ালটন মোবাইলের নতুন ব্র্যান্ড শপ ‘এ জে টেলিকম’

রাজধানীর শ্যামলীতে ওয়ালটন মোবাইলের নতুন এক্সক্লুসিভ স্মার্ট পয়েন্ট ‘এ জে টেলিকম’।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

সম্প্রতি রাজধানী ঢাকার শ্যামলীতে যাত্রা শুরু করেছে বাংলাদেশের অন্যতম শীর্ষ প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটন মোবাইলের নতুন স্মার্ট পয়েন্ট ‘এ জে টেলিকম’। শ্যামলী স্কয়ার সুপার মার্কেটে চালু হওয়া ওই এক্সক্লুসিভ ব্র্যান্ড শপে পাওয়া যাচ্ছে ওয়ালটনের সব মডেলের স্মার্ট ও ফিচার ফোন এবং এক্সেসরিজ।

উল্লেখ্য, গ্রাহকপ্রিয়তা এবং দেশব্যাপী ওয়ালটন মোবাইলের চাহিদা ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় দেশের বিভিন্ন অঞ্চলে মোবাইলের জন্য বিশেষায়িত ব্র্যান্ড শপ স্মার্ট পয়েন্ট চালু করছে ওয়ালটন। উদ্দেশ্য, স্মার্টফোনের মাধ্যমে ডিজিটাল সেবা মানুষের হাতের নাগালে নিয়ে আসা। এর আগে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ওয়ালটন মোবাইলের প্রায় এক ডজন স্মার্ট পয়েন্ট চালু করেছে ওয়ালটন।

‘এ জে টেলিকম’ এর আগে ঢাকার মিরপুর-১০ এর রোকেয়া স্মরণীর মাতবর ম্যানশনে উদ্বোধন করা হয়েছিলো ওয়ালটন মোবাইলের স্মার্ট পয়েন্ট ‘মোবাইল নীড়’।

‘এ জে টেলিকম’ ব্র্যান্ড শপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন মোবাইলের হেড অব বিজনেস ইন্টেলিজেন্স রেজাউল হাসান, ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) আবু জাহিদ, রিসার্চ এন্ড ইনোভেশন (আরএন্ডআই) প্রধান শামীম ইসলাম এবং ন্যাশনাল সেলস ম্যানেজার ওয়াহিদুজ্জামান।

ওয়ালটন মোবাইলের সিবিও আবু জাহিদ বলেন: “মোবাইল ফোন কেনায় ক্রেতাদের সর্বোচ্চ সুবিধা ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করছে ওয়ালটন মোবাইল। ক্রেতারা ওয়ালটনের পণ্য গ্রহণ করছেন বলেই ওয়ালটন দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ডে পরিণত হয়েছে। এজন্য ক্রেতাদের সুবিধা বিবেচনায় নিয়ে সারাদেশে মোবাইলের স্মার্ট পয়েন্ট খোলা হচ্ছে। দিন দিন এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মোবাইল ফোন ডিভাইস উৎপাদন ও বিপণনের পাশাপাশি বিক্রয়োত্তর সেবা ও গুণগতমান উন্নয়নে নিজেদের সামর্থ্যের প্রমাণ দিচ্ছে ওয়ালটন।

তিনি বলেন, ক্রেতাদের সর্বোত্তম বিক্রয়োত্তর সেবায় কোনো ছাড় দিচ্ছে না ওয়ালটন। এ প্রেক্ষিতে মোবাইল ফোনের সার্ভিস নিশ্চিতে ওয়ালটন ডিজি-টেকের সার্বিক ব্যবস্থাপনায় রাজধানীর লক্ষ্মীবাজারে নগর সিদ্দিকী প্লাজায় সম্প্রতি চালু করা হয়েছে দেশের প্রথম ওয়ালটন মোবাইল টাচ পয়েন্ট। এভাবে ক্রেতাদের জন্য বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে সারা দেশে স্মার্ট পয়েন্ট চালুর পাশাপাশি সার্ভিস পয়েন্টও খোলা হচ্ছে।

দেশের বিভিন্ন অঞ্চলের স্মার্ট পয়েন্টগুলোতে খোঁজ নিয়ে জানা গেছে ইতোমধ্যে এসব ব্র্যান্ড শপে ক্রেতারা আগ্রহের সঙ্গে ভিড় করছেন। ব্যাপকহারে বিক্রি হচ্ছে ওয়ালটনের মোবাইল ফোন। বেস্ট সেলার হিসেবে ইতোমধ্যেই ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত হয়েছে মিরপুর-১০ এর শাহ আলী প্লাজায় ওয়ালটনের স্মার্ট পয়েন্ট ‘জুহী ইলেকট্রনিক্স’। এ উপলক্ষে কেক কাটার আয়োজন করা হয়।

স্টকমার্কেটবিডি.কম////

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *