১৫ টি মিউচ্যুয়াল ফান্ড বিক্রি করবে এনআরবিসি ব্যাংক

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

এনআরবিসি ব্যাংক ও আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের চুক্তি আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেডের (আইএএমসিএল) ১৫ টি ওপেন অ্যান্ড মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট বিক্রি করবে এনআরবিসি ব্যাংক। সম্প্রতি এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া এবং আইএএমসিএল এর প্রধান নির্বাহী মাহমুদা আক্তার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) কবীর আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, উপব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির, আইসিবির ব্যবস্থাপনা পরিচালক মো: আবুল হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক এটিএম আহমেদুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা।

এনআরবিসি ব্যাংকের এমডি গোলাম আউলিয়া বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে মানুষের অর্থের নিরাপত্তা বিধান করছি। গ্রাহকদের নানামুখী বিনিয়োগে আকৃষ্ট করতে কাজ করছে এনআরবিসি ব্যাংক। আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সঙ্গে এই চুক্তির মাধ্যমে বিনিয়োগকারীরা লাভবান হবে বলে আমরা প্রত্যাশা করি।

আইসিবির এমডি মো. আবুল হোসেন বলেন, দেশের সার্বিক অর্থনৈতিক পরিস্থিতিতে মিউচ্যুয়াল ফান্ডের বাজার অনেক বড় করার সুযোগ রয়েছে। আমরা জানি এনআরবিসি ব্যাংকেরসারাদেশে দেড় হাজারের বেশি সার্ভিস পয়েন্টের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছে। জনসাধারণকে মিউচ্যুয়াল ফান্ডের বিষয়ে আগ্রহী করতে এনআরবিসি ব্যাংকের সঙ্গে আমরা কাজ করবো।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *