বাংলাদেশ ব্যাংক পুরস্কার পেলেন ৩৩ কর্মকর্তা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

২০২০ ও ২০২১ সালে কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে ৩৩ জন কর্মকর্তাকে পুরস্কার দিয়েছে বাংলাদেশ ব্যাংক। বাংলাদেশ ব্যাংক এমপ্লয়িজ ‘রিকগনিশন অ্যাওয়ার্ড’ নামে এ পদক দেওয়া হয়েছে। ২০২১ সালে এককভাবে দু’জন এবং পাঁচটি টিম পুরস্কার পেয়েছে। আর ২০২০ সালে তিনটি টিম পুরস্কার পেয়েছে। গতকাল বাংলাদেশ ব্যাংকে আয়োজিত এক অনুষ্ঠানে গভর্নর আব্দুর রউফ তালুকদার পুরস্কৃতদের হাতে পদক, প্রশংসাপত্র ও প্রাইজবন্ড তুলে দেন।

২০২১ সালে স্বর্ণপদক পেয়েছেন ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগের যুগ্ম পরিচালক মোহাম্মদ সালাউদ্দিন তফাদার। এ ছাড়া রৌপ্য পদক পেয়েছেন মতিঝিল অফিসের (বর্তমানে ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগে) অতিরিক্ত পরিচালক মিজানুর রহমান আকন। আর দলগতভাবে পাঁচটি দলে ২৩ কর্মকর্তাকে রৌপ্য পদক দেওয়া হয়েছে। তাঁদের মধ্যে সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের পরিচালক (বর্তমানে অবসরে) খন্দকার মোরশেদ মিল্লাতের নেতৃত্বে চারজন, কারেন্সি ম্যানেজমেন্ট বিভাগের অতিরিক্ত পরিচালক সৈয়দ গোলাম শাহজারুল আলমের নেতৃত্বে তিনজন, এফআইসিএসডির অতিরিক্ত পরিচালক ইমরুল হায়দার চৌধুরীর নেতৃত্বে দু’জন, ডেট ম্যানেজমেন্ট বিভাগের অতিরিক্ত পরিচালক দেবব্রত সাহার নেতৃত্বে পাঁচজন, মানবসম্পদ বিভাগ-১-এর অতিরিক্ত পরিচালক শাকিল এজাজের নেতৃত্বে পাঁচজন, ব্যাংক পরিদর্শন বিভাগ-৭-এর অতিরিক্ত পরিচালক মো. রোকন উদ্দিন জাহেদের নেতৃত্বে চার জন পুরস্কৃত হয়েছেন।

২০২০ সালে তিনটি দলে আটজন রৌপ্য পদক পেয়েছেন। তাঁরা হলেন- আইপিএফএফ-২ প্রজেক্ট সেলের অতিরিক্ত পরিচালক রথীন কুমার পাল, যুগ্ম পরিচালক সালমা আক্তার ও মালিক তানভীর আহমেদ, মানবসম্পদ বিভাগ-১-এর অতিরিক্ত পরিচালক মুহাম্মদ নাজমুল হক, সিস্টেমস অ্যানালিস্ট মো. জাকিউল আলম সরকার ও প্রোগ্রামার মো. বেলাল হোসেন এবং আইএসডিএসডির সিস্টেম অ্যানালিস্ট মাসুমা বেগম ও সহকারী প্রোগ্রামার শিমুল চন্দ্র মণ্ডল।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *