রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮ পেলো এনার্জিপ্যাক

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শিল্প উন্নয়নে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮’ অর্জন করেছে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড। সম্প্রতি, রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠানটির পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক চৌধুরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এম.পি এর কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আজম এবং বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিম।

বাংলাদেশের প্রকৌশল শিল্পে ১৯৮২ সাল থেকে অগ্রণী ভূমিকা পালন করে আসছে এনার্জিপ্যাক। এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড আইএসও ৯০০১:২০১৫ এবং ১৪০০১:২০১৫ সার্টিফায়েড এবং এর পণ্য উৎপাদনের প্রতিটি ধাপে গুণগতমান নিশ্চিত করে আসছে। বাংলাদেশের একমাত্র হাই ভোল্টেজ পাওয়ার টেস্টিং ল্যাবরেটরি শুধুমাত্র এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের রয়েছে, যা আইএসও ১৭০২৫ সার্টিফায়েড।

জাতীয় সমৃদ্ধি ও শিল্প উন্নয়নে বিশেষ অবদানের জন্য এনার্জিপ্যাক ইতিমধ্যে ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ক্যটাগরিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছ থেকে জাতীয় রপ্তানি ট্রফি (গোল্ড) অর্জন করছে।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *